শনিবার, ২৫ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটের অলস গ্যাস কুপ থেকে গ্যাস উত্তোলনের আবেদন যুবলীগ সভাপতির  » «   গোলাপগঞ্জে বৃদ্ধকে বাস থেকে ‘ধাক্কা দিয়ে ফেলে’ হত্যা করলো হেলপার  » «   ওসমানীনগরে থানা পুলিশের উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন  » «   লন্ডনের ওভাল ক্রিকেট স্টেডিয়াম থাকবে সিলেটিদের দখলে  » «   রাজনগরে মনু নদীর প্রতিরক্ষা বাঁধে ভাঙ্গন, বন্যার আশঙ্কা  » «   বালাগঞ্জে আদালতের রায় উপেক্ষা করে জায়গা নিয়ে সংঘর্ষ, আহত-৯  » «   সংস্কারের অভাবে বিশ্বনাথ বাইপাস সড়কের বেহাল অবস্থা : রাস্তা নয় যেন পুকুর  » «   শমশেরনগর-বিমানবন্দর সড়কে ড্রেনেজ ধ্বসে গর্ত, জনদুর্ভোগ চরমে  » «   মৌলভীবাজারে বন্যায় নিম্নাঞ্চল প্লাবিত, তলিয়ে গেছে দেড় হাজার একর আউশ ক্ষেত  » «   বানিয়াচঙ্গে শিশু ধর্ষণের ঘটনায় ৮ম শ্রেণির ছাত্র গ্রেফতার  » «  

ওয়েডিং ফটোশুটে গিয়ে নদীতে ডুবলেন নবদম্পতি (ভিডিও)

সুরমা নিউজ ডেস্ক:
ওয়েডিং ফটোশুট ছাড়া আজকাল বিয়ে জমে না। এর জন্য কত কসরতই না চলে। মাঝে মাঝে ছবি তুলতে গিয়ে যে বিপত্তি ঘটে না, এমন নয়!

কিছুদিন আগে ভারতের কেরালার এক ফটোগ্রাফার ভাইরাল হয়েছিলেন। যিনি নিখুঁত ছবি তোলার জন্য অনবরত গাছে উঠা-নামা করছিলেন। এবারের ভিডিওটি সেই কেরালার। তবে বিষয়টি অন্যরকম। যেখানে বিপত্তিতে পড়েছেন খোদ বর-কনে।

ভিডিওতে দেখা যায় নদীতে ফটোশুটে অংশ নিচ্ছেন নবদম্পতি। তারা সরু একটি নৌকায় বসে আছেন। চারপাশ থেকে কয়েকজন পানি ছিটিয়ে বৃষ্টির আবহ তৈরি করেছে। বর হাত দিয়ে তুলে রেখেছেন কলাপাতা। যেন মনে হয়- চোখে চোখ রেখে স্ত্রীকে বৃষ্টি থেকে বাঁচানোর চেষ্টা করছেন। এমন রোমান্টিক কসরতের মাঝেই নৌকা উল্টে পানিতে পড়ে যান তারা।

সেই ভিডিও আবার অনলাইনে শেয়ার করে ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিও। ভিডিও’র ওই দম্পতির নাম তিজিন ও শিল্পা। তারা স্থানীয় পাম্ভা নদীকে ছবি তুলতে গিয়েছিলেন।

তবে স্টুডিও’র এক কর্মকর্তা জানান, নৌকার নড়াচড়া ছিল তাদেরই পরিকল্পনা। বিষয়টি সম্পর্কে অবহিত ছিলেন না এই দম্পতি।

আরও জানান, হঠাৎ-ই পরিকল্পনাটি মাথায় আসে স্টুডিও মালিক ও প্রধান ফটোগ্রাফার রয় লরেন্সের।

সোমবার ভিডিওটি ফেসবুকে প্রকাশ করা হয়। অল্প সময়ে দেখা হয় দুই লাখের বেশিবার। মন্তব্য আসে কয়েক হাজার।

স্টুডিও’র পক্ষ থেকে বলা হয়, পরে পুরো বিষয়টি জানতে পারেন তিজিন ও শিল্পা। ফটোশুট পানিতে সমাপ্ত হলেও তারা উপভোগ করেছেন বলে জানান।

ഒരു സേവ് ദി ഡേറ്റ് ഷൂട്ടിങ്ങിനിടയിൽ സംഭവിച്ച രസകരമായ ബിഹൈൻഡ് ക്യാമറ സീൻസ് നിങ്ങൾക്കായി സമർപ്പിക്കുന്നു Roy Lawrence Tijin Othera

Posted by Weddplanner Wedding Studio on Saturday, April 13, 2019

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!