মঙ্গলবার, ২১ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ

সুরমার চোখ

যে কারণে খুন হন ছাত্রদল নেতা রাজু …

সুরমা নিউজ: সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ প্রচার সম্পাদক ফয়জুল হক রাজুর নিহত হবার ঘটনার পেছনের কারণ হিসেবে ছাত্রদলের নবগঠিত কমিটি নিয়ে দ্বন্দ্বকে দায়ী করছেন সিলেট বিএনপির নেতারা। তবে কমিটি… বিস্তারিত »

এমন ভোট আগে দেখেনি সিলেট

সুরমা নিউজ: ‘শান্তির’ শহরে আজব কিসিমের এক নির্বাচনের সাক্ষী হলো সিলেটের মানুষ। ভোটের মাঠে এবার এমন কিছু দেখলো, যা আগে কখনো দেখেনি তারা। কেন্দ্র দখল, ভোট ডাকাতি, বিরোধীপক্ষকে মারধর, পুলিশের… বিস্তারিত »

সিলেট সিটি নির্বাচন : সাইড লাইনে ‘সক্রিয়’ যারা

ওয়েছ খছরু: সিলেট সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণায় সাইড লাইনে বহর বাড়ছে। প্রতিদিনই বাইরে থেকে নৌকা ও ধানের শীষের পক্ষে প্রচারণা চালাচ্ছেন দলীয় ও সমর্থকরা। এ কারণে এখন প্রচারণামুখর সিলেট নগরী।… বিস্তারিত »

ব্যর্থ কামরান-আরিফ !

স্টাফ রিপোর্টার: পরিবর্তনের সুর থেকে ২০১৩ সালের নির্বাচনে সিলেট সিটি করপোরেশন নির্বাচনের মেয়র পদে বিজয়ী হওয়া আরিফুল হক চৌধুরীর। অন্যতম প্রতিশ্রুতি ছিলো- সিলেটকে সাইবার সিটিতে পরিণত করা। নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ… বিস্তারিত »

হবিগঞ্জে রাতের আঁধারে ‘খড়’ দিয়ে সরকারি রাস্তা পাকাকরণ!

সুরমা নিউজ: রডের পরিবর্তে বাঁশের কাহিনীর পর এবার দেখা গেলো রাস্তা পাকা করণে ইট-পাথরের পরিবর্তে খড়ের ব্যবহার! তাও আবার সরকারি একটি পাকা রাস্তায়। রাস্তার কাজে এই বিস্ময়কর দুর্নীতির ঘটনা ঘটেছে… বিস্তারিত »

হবিগঞ্জ সদর হাসপাতালে মহিলা ওয়ার্ডে পুরুষ, ম্যানেজ করার অভিযোগ !

সুরমা নিউজ: সকল হাসপাতালেই রয়েছে মহিলা-পুরুষদের জন্য আলাদা ওয়ার্ড। কোনো হাসপাতালেই মহিলা ওয়ার্ডে সাধারণত রাতের বেলা পুরুষদের অবস্থান করার নিয়ম নেই। কিন্তু এমন নিয়ম-নীতির তোয়াক্কা না করে হবিগঞ্জ আধুনিক জেলা… বিস্তারিত »

জগন্নাথপুরে ঠিকাদারের মামলায় ১০ বছর ধরে বন্ধ সড়কের কাজ

জগন্নাথপুর প্রতিনিধি: ১০ বছর ধরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার নয়াবন্দর থেকে কাঠালখাইড় পর্যন্ত ১০ কিলোমিটার সড়কের সংস্কার কাজ বন্ধ রয়েছে। ফলে সৈয়দপুর ও আশারকান্দি ইউনিয়নের ৬০টি গ্রামের মানুষ সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছেন।… বিস্তারিত »

চাঞ্চল্যকর বউ-শাশুড়ি খুন : বেরিয়ে এসেছে নেপথ্য কারণ

নবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুর গ্রামে লন্ডন প্রবাসীর মা মালা বেগম ও স্ত্রী রুমি বেগমকে নির্মমভাবে হত্যার ঘটনার নেপথ্যে ছিল ধর্ষণ। লন্ডন প্রবাসীর সুন্দরী স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে এই… বিস্তারিত »

হবিগঞ্জে বউ-শাশুড়ি খুন : ধর্ষণে ব্যর্থ হয়ে কুপিয়ে হত্যা

সুরমা নিউজ: হবিগঞ্জ জেলার নবীগঞ্জে লন্ডনপ্রবাসী এক ব্যক্তির মা ও স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া দুই আসামি শুভ রহমান ও আবু তালেব ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায়… বিস্তারিত »

সিলেট-২ আসনে চারজনকে ঘিরেই যত হিসেব-নিকেশ

আব্বাস হোসেন ইমরান : জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, সিলেট-২ আসনকে ঘিরে আলোচনা ততই বেড়ে চলেছে। গুরুত্বপূর্ণ এ আসনে কে কোন দল থেকে মনোনয়ন নিয়ে আসছেন এনিয়ে যেমন… বিস্তারিত »

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!