শনিবার, ২৫ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে ঈদের আগেই একদিনে সড়কে লাশ হলেন ৫ জন  » «   ঈদ যাত্রা : সিলেটে অনিরাপদ মহাসড়ক, আঞ্চলিক সড়কের বেহাল দশা  » «   সিলেটি বিলালের মুখে বর্ণনা: ছোট নৌকায় দ্বিগুণ যাত্রী তুলে ভাসিয়ে দেয় সাগরে  » «   সিলেটের অলস গ্যাস কুপ থেকে গ্যাস উত্তোলনের আবেদন যুবলীগ সভাপতির  » «   গোলাপগঞ্জে বৃদ্ধকে বাস থেকে ‘ধাক্কা দিয়ে ফেলে’ হত্যা করলো হেলপার  » «   ওসমানীনগরে থানা পুলিশের উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন  » «   লন্ডনের ওভাল ক্রিকেট স্টেডিয়াম থাকবে সিলেটিদের দখলে  » «   রাজনগরে মনু নদীর প্রতিরক্ষা বাঁধে ভাঙ্গন, বন্যার আশঙ্কা  » «   বালাগঞ্জে আদালতের রায় উপেক্ষা করে জায়গা নিয়ে সংঘর্ষ, আহত-৯  » «   সংস্কারের অভাবে বিশ্বনাথ বাইপাস সড়কের বেহাল অবস্থা : রাস্তা নয় যেন পুকুর  » «  

হবিগঞ্জে মাদকবিক্রেতা গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জে রতন মিয়া (৩০) নামে এক মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার সঙ্গে থাকা ৯শ’পিস ইয়াবা ট্যাবলেট, ২৫৮ বোতল ফেনসিডিল এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। শুক্রবার (১৭ মে) ভোরে উপজেলার জগদীশপুর ইউনিয়নের বড়ধলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রতন মাধবপুর উপজেলার উত্তর বেজুড়া গ্রামের ঝাড়ু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, রতনকে গ্রেফতারের খবর পেয়ে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। কলেজছাত্র থেকে শুরু করে নানা শ্রেণীপেশার লোকের কাছে তিনি মাদক বিক্রি করতেন।

উপ পরিদর্শক (এসআই) রাকিবুল হাসান জানান, রতন হবিগঞ্জের তালিকাভুক্ত শীর্ষ মাদকবিক্রেতা। তার বিরুদ্ধে অসংখ্য মাদক মামলা রয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে মাদক ও মোটরসাইকেলসহ তাকে গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!