বুধবার, ২২ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা, নিষিদ্ধ মোল্লা লবণ-পচা খেজুর জব্দ  » «   সিলেটে অবৈধ মাইক্রোবাস স্ট্যান্ড গুড়িয়ে দিয়েছে সিসিক  » «   সিলেটে ফিজায় মেয়াদোত্তীর্ণ পণ্য  » «   জগন্নাথপুরে জিনের ‘গুপ্তধন’ নিয়ে তোলপাড়  » «   দেশে ফিরলেন সাগরে বেঁচে যাওয়া সিলেটের ১৩ যুবক, বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ  » «   গোয়ালাবাজার-খাদিমপুর রাস্তার বেহাল দশা, দেখার কেউ নেই !  » «   বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন  » «   পবিত্র ঈদুল ফিতর ৫ জুন বুধবার !  » «   ব্রিটেনে মাদক বিরোধী অভিযান, এক সপ্তাহে ৫৮৬জন গ্রেফতার  » «   কমলগঞ্জে বন্ধনের দরিদ্র রোজাদারদের মাঝে ২ টাকায় ইফতার  » «  

বালাগঞ্জ বাজারে অগ্নিকান্ডে ২ লক্ষ টাকার ক্ষতি

বালাগঞ্জ প্রতিনিধি:
বালাগঞ্জে অগ্নিকান্ডের প্রায় ২লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। গতকাল ১৩ মে রাত সাড়ে ১১টার সময় বালাগঞ্জ বাসষ্টেন্ডে চৈত্রী ডিজিটাল এন্ড ফটোষ্ট্যট এ বিদ্যুৎ এর সর্টসার্কিটের ফলে এ আগুন ধরে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, এলাকাবাসীর সাহসী ভূমিকায় দরজা ভেঙ্গে পাশ্ববর্তী আইসক্রীম ফেক্টরী থেকে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমানসহ এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ। তাৎক্ষনিক ভাবে বিদ্যুৎ অফিসের কর্মচারীদের দিয়ে দোকানটির সংযোগ বিছিন্ন করা হয়। এলাকাবাসী আগুন নেভানোয় ফায়ার সার্ভিসকে না আসার জন্য বলা হয়।

দোকানের সত্বাধিকারী সুখেন্দু দাস অমল বলেন- কম্পিউটার, ফটোষ্টেটসহ অনেক মুল্যবান কাগজপত্র পুরে গেছে, পুরে যাওয়া মালামালের মূল্য প্রায় ২লাখ টাকা। তিনি এলাকাবাসীর সাহসী সহযোগীতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকাবাসীর সহযোগীতার ফলে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেল বালাগঞ্জবাসী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!