বুধবার, ২২ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা, নিষিদ্ধ মোল্লা লবণ-পচা খেজুর জব্দ  » «   সিলেটে অবৈধ মাইক্রোবাস স্ট্যান্ড গুড়িয়ে দিয়েছে সিসিক  » «   সিলেটে ফিজায় মেয়াদোত্তীর্ণ পণ্য  » «   জগন্নাথপুরে জিনের ‘গুপ্তধন’ নিয়ে তোলপাড়  » «   দেশে ফিরলেন সাগরে বেঁচে যাওয়া সিলেটের ১৩ যুবক, বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ  » «   গোয়ালাবাজার-খাদিমপুর রাস্তার বেহাল দশা, দেখার কেউ নেই !  » «   বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন  » «   পবিত্র ঈদুল ফিতর ৫ জুন বুধবার !  » «   ব্রিটেনে মাদক বিরোধী অভিযান, এক সপ্তাহে ৫৮৬জন গ্রেফতার  » «   কমলগঞ্জে বন্ধনের দরিদ্র রোজাদারদের মাঝে ২ টাকায় ইফতার  » «  

ওসমানীনগরে ৪৮ঘন্টার ব্যবধানে ২ছিনতাই : আহত ৩

ওসমানীনগর প্রতিনিধি:
ওসমানীনগরের ঢাকা-সিলেট মহাসড়কে ৪৮ঘন্টার ব্যবধানে দুটি ছিনতাইয়ের ঘটনায় ৩জন আহত হওয়ায় এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছেন। তবে প্রশাসন বলছে আতঙ্কিত হওয়ার কিছু নেই। পুলিশী নজরদারী বৃদ্ধি করা হয়েছে।

জানা যায়, গত সোমবার রাতেইবনেসিনা ফার্মাসিউটিক্যাল কোম্পানীর ওসমানীনগরের এরিয়া ম্যানেজার আখলাক হোসেন মোটরসাইকেল যোগে মৌলভীবাজার থেকে কর্মস্থলে ফেরার পথে ১৯ মাইল এলাকায় হেলমেট পরিহিত তিন ছিনতাইকারী তার গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা তাকে রামদা দিয়ে কুপিয়ে আহত করে তার ব্যবহৃত (রেজিস্ট্রেশন বিহীন) লাল রঙের পালসার মোটরসাইকেলটি নিয়ে যায়। পরবর্তীতে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে গত শনিবার দিবাগত রাতে প্রথমপাশা গ্রামের মাছুম ও মাহবুব মোটর সাইকেলযোগে যাওয়ার পথে মহাসড়কের ব্রাহ্মণগ্রাম এলাকায় হেলমেট পরিহিত মোটর সাইকেল আরোহী তিন ছিনতাইকারী তাদের গতিরোধ করে লাঠি দিয়ে তাদের আঘাত করে। এরপর ছিনতাইকারীরা ধারালো দা দিয়ে আঘাত করে তাদের সাথে থাকা টাকা ছিনিয়ে নিতে চাইলে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইয়ে ব্যর্থ হয়ে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়।  এঘটনায় মাছুম ও মাহবুব আহত হন। তারা দুই ভাই স্থানীয় গোয়ালাবাজার এলাকার ফেক্সিলোড ব্যবসায়ী ও বিকাশের এজেন্ট।

অল্প সময়ের ব্যবধানে এই দুই ছিনতাইয়ের ঘটনায় এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছেন। ছিনতাইকারীরা মোটরসাইকেলযোগে রামদা নিয়ে ঘুরে বেড়াচ্ছে বলে এলাকাবাসীর আতঙ্ক মারাত্মক আকার নিয়েছে।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বলেন, ঘটনা দুটি তদন্ত করে দেখা হচ্ছে এবং পুলিশ টহল বৃদ্ধি করা হয়েছে।

মহাসড়কের অপরাধীরা কিভাবে রামদা নিয়ে ঘুরে বেড়ায় এমন প্রশ্নে শেরপুর হাইওয়ে থানার ওসি অহিদুজ্জামান বলেন, এখানের আমি নতুন যোগদান করেছি। অপরাধ রোধে মহাসড়কে টহল বৃদ্ধি করবো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!