বুধবার, ২২ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা, নিষিদ্ধ মোল্লা লবণ-পচা খেজুর জব্দ  » «   সিলেটে অবৈধ মাইক্রোবাস স্ট্যান্ড গুড়িয়ে দিয়েছে সিসিক  » «   সিলেটে ফিজায় মেয়াদোত্তীর্ণ পণ্য  » «   জগন্নাথপুরে জিনের ‘গুপ্তধন’ নিয়ে তোলপাড়  » «   দেশে ফিরলেন সাগরে বেঁচে যাওয়া সিলেটের ১৩ যুবক, বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ  » «   গোয়ালাবাজার-খাদিমপুর রাস্তার বেহাল দশা, দেখার কেউ নেই !  » «   বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন  » «   পবিত্র ঈদুল ফিতর ৫ জুন বুধবার !  » «   ব্রিটেনে মাদক বিরোধী অভিযান, এক সপ্তাহে ৫৮৬জন গ্রেফতার  » «   কমলগঞ্জে বন্ধনের দরিদ্র রোজাদারদের মাঝে ২ টাকায় ইফতার  » «  

ওসমানীনগরে চাচার হাতে দুই ভাতিজা আহত

সুরমা নিউজ:
ওসমানীনগরে জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে চাচা কর্তৃক দুই ভাতিজা গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন, উপজেলার সাদীপুর ইউনিয়নের মোবারকপুর প্রকাশিত আন্দাইরকোনা গ্রামের মৃত ইয়াকুব উল্লার ছেলে মকবুল আলী (২৮) ও ইউসুব আলী (২৫)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বালাগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

একাধিক সূত্রে জানা যায়, উপজেলার সাদীপুর ইউনিয়নের মোবারকপুর প্রকাশিত আন্দাইরকোনা গ্রামের দলিল লেখক নুরুল ইসলাম দীর্ঘদিন ধরে তার ভাতিজার মকবুল আলীর বাড়ির কিছু জায়গা দখল করে রেখেছেন। উক্ত বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ মিমাংসার জন্য উদ্যোগ নিলেও নুরুল ইসলাম তাতে কর্ণপাত না করে মকবুল আলীর পরিবারকে হুমকী প্রদান করে। বিষয়টি নিয়ে গত ৬ই মে সোমবার মকবুল আলী বাদী হয়ে ওসমানীনগ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

গত (৯ই মে) বৃহস্পতিবার বিকেলে মকবুল আলী ও তার ভাই ইউছুব আলী ১৯ মাইল বাজার থেকে বাড়িতে যাওয়া জন্য রওয়ানা দেন। পথিমধ্যে আন্দাইরকোনা জামে মসজিদের পূর্বে আসামাত্র উৎপেতে থাকা নুরুল ইসলাম (৫৫)গংরা দেশীও অস্ত্র দিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এতে মকবুল আলীও ইউছুব আলী গুরুতর আহত হন। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এসে আহতদেরকে উদ্ধার করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসমানীনগর থানার এএসআই কামাল ভূমি সংক্রান্ত বিরোধের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের হামলায় আহতরা বালাগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।  এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!