বুধবার, ২২ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা, নিষিদ্ধ মোল্লা লবণ-পচা খেজুর জব্দ  » «   সিলেটে অবৈধ মাইক্রোবাস স্ট্যান্ড গুড়িয়ে দিয়েছে সিসিক  » «   সিলেটে ফিজায় মেয়াদোত্তীর্ণ পণ্য  » «   জগন্নাথপুরে জিনের ‘গুপ্তধন’ নিয়ে তোলপাড়  » «   দেশে ফিরলেন সাগরে বেঁচে যাওয়া সিলেটের ১৩ যুবক, বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ  » «   গোয়ালাবাজার-খাদিমপুর রাস্তার বেহাল দশা, দেখার কেউ নেই !  » «   বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন  » «   পবিত্র ঈদুল ফিতর ৫ জুন বুধবার !  » «   ব্রিটেনে মাদক বিরোধী অভিযান, এক সপ্তাহে ৫৮৬জন গ্রেফতার  » «   কমলগঞ্জে বন্ধনের দরিদ্র রোজাদারদের মাঝে ২ টাকায় ইফতার  » «  

বিশ্বনাথে লন্ডন প্রবাসীর বাড়িতে হাফপ্যান্ট বাহিনীর ডাকাতি, মালামাল লুট

সুরমা নিউজ ডেস্ক:
বিশ্বনাথে আব্দুন নূর নামে এক লন্ডন প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। নগদ ১৮ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকার, ৪টি মোবাইল ফোন সেট, ২টি ট্যাব, জমিজমার দলিলপত্র ও আসবাবপত্রসহ প্রায় সাড়ে ৬ লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে গেছে ডাকাতদল।

সোমবার (২৯ এপ্রিল) ভোররাত সাড়ে ৩টারদিকে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের (মাধবপুর) কর্মকলাপতি গ্রামের ওই প্রবাসীর বাড়িতে ডাকাতির এ ঘটনাটি ঘটে। এসময় বাঁধা দিতে চাইলে প্রবাসীর ষাটোর্ধ্ব ভগ্নিপতি মতছির আলীকে পিটিয়ে আহত করেছে ডাকাতরা।

বিশ্বনাথ থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পাশাপাশি স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, পার্শ্ববর্তি মোল্লারগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আইয়ুবুর রহমান আইয়ূব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, বাড়ির মালিক আবদুন নুর যুক্তরাজ্যে বসবাস করায় দীর্ঘদিন থেকে ওই বাড়িতে ছেলে মেয়েদের নিয়ে তার ছোটবোন ও ভগ্নিপতি বসবাস করে আসছেন। সোমবার রাত সাড়ে ৩টার দিকে বাড়ির কলাপসিপল গেটের তালা ও ঘরের দরজা ভেঙে ১২/১৪জনের হাফ-প্যান্ট পরা মুখোঁশধারী স্বশস্ত্র ডাকাতদল ঘরে প্রবেশ করে। এসময় পরিবারের সবাইকে হাত-পা বেঁধে ঘরের বাতরুমে বন্ধি করে রেখে ষ্টিল আলমিরা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইলফোন ও জরুরী কাগজপত্র লুটে নেয়।

প্রথমে ডাকাতির কোন তথ্য দিতে না চাইলেও পরক্ষণে প্রবাসীর ভাগনে ইমরান হোসেন সাংবাদিকদের জানান, ১২/১৪জনের মুখোশপরা ডাকাত দল ঘরে প্রবেশ করার পর কৌশলে তিনি স্থানীয় ইউপি সদস্য আব্দুল মতিনকে ফোনে বিষয়টি জানালে সাথে সাথে এলাকার মসজিদ গুলোতে মাইকিং করা হয় এবং পুলিশে খবর দেওয়া হয়।

এ ব্যাপারে থানা পুলিশের ওসি শামসুদ্দোহা পিপিএম ও এসআই শফিকুল ইসলাম বলেন, এ ঘটনাটি ডাকাতি কি না তা এখনও স্পষ্ট নয়। কারণ ক্ষতিগ্রস্থরা আমাদেরকে সঠিক কোন তথ্য দিচ্ছেন না। তাছাড়া তারা মামলা দিতেও অপরাগতা জানাচ্ছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!