সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে চাচাকে কোপালো ভাতিজা  » «   বিশ্বনাথের মাছুম অলৌকিকভাবে বেঁচে গেলেন যেভাবে…  » «   সাগরে নৌকাডুবি : অলৌকিকভাবে প্রাণে বাঁচলেন বিশ্বনাথের মাছুম  » «   সেমি-ফাইনালে চার দলে বাংলাদেশকে রাখলেন আকাশ চোপড়া, পাকিস্তানিদের উপহাস  » «   সিলেটে লোডশেডিং বন্ধে বিদ্যুৎ বিভাগকে আল্টিমেটাম  » «   ব্রিটেনে ধনীর তালিকায় এবারও সিলেটের কৃতি সন্তান ইকবাল আহমদ  » «   আজ ১৯ মে, এইদিনে বাংলা ভাষার জন্য শহীদ হয়েছিলেন ১১ জন  » «   শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুক্তরাজ্য যুব মহিলা লীগের দোয়া ও আলোচনা সভা  » «   মেধাবীদের জন্য চালু হচ্ছে ‘বিল্ড আমেরিকা ভিসা’  » «   ভূমধ্যসাগরে নিখোঁজ সিলেটের সাব্বিরের সন্ধানে পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «  

নিউইয়র্কে বাংলাদেশি কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

সুরমা নিউজ ডেস্ক:
নিউইয়র্কের ইউটিকা কলেজের ছাত্রীনিবাসে মাথায় আঘাতপ্রাপ্ত বাংলাদেশি কলেজছাত্রী ফারদুশ সুলতানা (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। স্থানীয় সময় গত বুধবার (১৭ এপ্রিল) ইউটিকা শহরের সেন্ট এলিজাবেথ হাসপাতালে মারা যান তিনি।

ফারদুশ সুলতানা সুনি পলিটেকনিক ইন্সটিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যয়নরত ছিলেন। গত ৮ এপ্রিল রহস্যজনকভাবে মাথায় আঘাত পান। ঘটনা জানাজানি হলে তাকে সঙ্গে সঙ্গেই নিকটস্থ ইউটিকা সেন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। ফারদুশের রহস্যজনক মৃত্যর ঘটনাটি পুলিশি তদন্তে নানা প্রশ্ন দেখা দিয়েছে বলে জানা গেছে।

নিউইয়র্কের হাডসন হাইস্কুল থেকে ২০১৬ সালে হাইস্কুল গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন ফারদুশ সুলতানা। তিনি স্থানীয় প্রবাসী বাংলাদেশি আব্দুল বাশার ও পারভীন আহস্টারের মেয়ে। ফারজানা ও ফারিয়া নামে তার আরও দুই বোন রয়েছে।

ফারদুশের মৃত্যুর ব্যাপারে তার পরিবারের সদস্যরা কোনো কথা বলতে রাজি হয়নি বলে জানিয়েছে হাডসন ভ্যালি ৩৬০। ফারদুশ সুলতানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাদের পারিবারিক বন্ধু ও স্থানীয় টাউন সুপারভাইজার আবদুস মিয়া বলেন, আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন। এ ঘটনায় স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে বলে উল্লেখ করেন তিনি।

গত ১৩ এপ্রিল হাডসনে প্রবাসীদের বাংলা নববর্ষ পালনের কথা ছিল। কিন্ত ফারদুশ সুলতানার দুর্ঘটনায় আহত হবার কথা জানাজানি হলে অনুষ্ঠানটি বাতিল করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!