সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে চাচাকে কোপালো ভাতিজা  » «   বিশ্বনাথের মাছুম অলৌকিকভাবে বেঁচে গেলেন যেভাবে…  » «   সাগরে নৌকাডুবি : অলৌকিকভাবে প্রাণে বাঁচলেন বিশ্বনাথের মাছুম  » «   সেমি-ফাইনালে চার দলে বাংলাদেশকে রাখলেন আকাশ চোপড়া, পাকিস্তানিদের উপহাস  » «   সিলেটে লোডশেডিং বন্ধে বিদ্যুৎ বিভাগকে আল্টিমেটাম  » «   ব্রিটেনে ধনীর তালিকায় এবারও সিলেটের কৃতি সন্তান ইকবাল আহমদ  » «   আজ ১৯ মে, এইদিনে বাংলা ভাষার জন্য শহীদ হয়েছিলেন ১১ জন  » «   শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুক্তরাজ্য যুব মহিলা লীগের দোয়া ও আলোচনা সভা  » «   মেধাবীদের জন্য চালু হচ্ছে ‘বিল্ড আমেরিকা ভিসা’  » «   ভূমধ্যসাগরে নিখোঁজ সিলেটের সাব্বিরের সন্ধানে পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «  

কেন্দ্রীয় শহীদ মিনারে মেয়র নাইট, হিন্দি গানের সঙ্গে নাচ (ভিডিও)

সুরমা নিউজ ডেস্ক:

পটুয়াখালীর কলাপাড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারের বেদিতে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে মেয়র নাইটের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে শহীদ বেদিতে হিন্দি গানের সঙ্গে অশ্লীল নাচের আয়োজন করা হয়। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা প্রশাসন।

জানা গেছে, বৈশাখী উৎসবের অংশ হিসেবে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে মেয়র নাইটের আয়োজন করেন পৌর মেয়র বিপুল হাওলাদার। ওই অনুষ্ঠানে হিন্দি গানের সঙ্গে এক তরুণী অশ্লীলভাবে নৃত্য প্রদর্শন করে। এ ঘটনায় জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসন উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুমন চন্দ্র দেবনাথ ও সহকারী পরিচালক সি. পি. পি. মো. আসাদুজ্জামান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই তরুণীর নাচ এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে তরুণীকে হিন্দি গানের তালে তালে শহীদ মিনারের বেদিতে অশ্লীল নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা তাদের মোবাইল ফোনে এই ভিডিও ধারণ করেছেন।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান জানান, তিন সদস্যের কমিটি আগামী মঙ্গলবার (২৩ এপ্রিল) তদন্ত করে একটি প্রতিবেদন জমা দেবে। তারপর এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে কলাপাড়া মেয়র বিপুল হাওলাদারকে ফোন দিলে তিনি ধরেননি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!