সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে চাচাকে কোপালো ভাতিজা  » «   বিশ্বনাথের মাছুম অলৌকিকভাবে বেঁচে গেলেন যেভাবে…  » «   সাগরে নৌকাডুবি : অলৌকিকভাবে প্রাণে বাঁচলেন বিশ্বনাথের মাছুম  » «   সেমি-ফাইনালে চার দলে বাংলাদেশকে রাখলেন আকাশ চোপড়া, পাকিস্তানিদের উপহাস  » «   সিলেটে লোডশেডিং বন্ধে বিদ্যুৎ বিভাগকে আল্টিমেটাম  » «   ব্রিটেনে ধনীর তালিকায় এবারও সিলেটের কৃতি সন্তান ইকবাল আহমদ  » «   আজ ১৯ মে, এইদিনে বাংলা ভাষার জন্য শহীদ হয়েছিলেন ১১ জন  » «   শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুক্তরাজ্য যুব মহিলা লীগের দোয়া ও আলোচনা সভা  » «   মেধাবীদের জন্য চালু হচ্ছে ‘বিল্ড আমেরিকা ভিসা’  » «   ভূমধ্যসাগরে নিখোঁজ সিলেটের সাব্বিরের সন্ধানে পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «  

নুসরাত হত্যার বিচার চেয়ে বুকে লিখে গ্রামে গ্রামে ঘুরছেন মামুন

সুরমা নিউজ:
মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের সব আসামি গ্রেফতারের দাবিতে গায়ে চিকা মেরে ফেনীর সোনাগাজীর বিভিন্ন হাটবাজারে অলিগলিতে ঘুরে বেড়াচ্ছেন আহমেদ আল মামুন নামে চট্টগ্রামের এক ব্যবসায়ী। তিনি চট্টগ্রামের কোতোয়ালি থানার কোরবানীগঞ্জ গ্রামের শহীদ মোহাম্মদ উল্যাহর ছেলে।

তিনি জানান, গত ১৬ এপ্রিল থেকে তিনি নুসরাত হত্যাকাণ্ডের বিচার চেয়ে গায়ে চিকা মেরে সোনাগাজীতে অবস্থান নিয়েছেন। বিভিন্ন সংগঠনের মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতেও অংশগ্রহণ করছেন তিনি। গণমাধ্যমে জেনেছেন ২৫ জন আসামি জড়িত রয়েছেন। সব আসামি গ্রেফতার না হওয়া পর্যন্ত তিনি এভাবে প্রতিবাদ জানাবেন।

গত ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় যান নুসরাত জাহান রাফি। মাদ্রাসার এক ছাত্রী সহপাঠী নিশাতকে ছাদের ওপর কেউ মারধর করছে, এমন সংবাদ দিলে তিনি ওই ভবনের তিনতলায় যান। সেখানে মুখোশধারী বোরকা পরিহিত ৪-৫ জন তাকে অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার বিরুদ্ধে মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। তিনি অস্বীকৃতি জানালে গায়ে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গত ১০ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যান নুসরাত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!