সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে চাচাকে কোপালো ভাতিজা  » «   বিশ্বনাথের মাছুম অলৌকিকভাবে বেঁচে গেলেন যেভাবে…  » «   সাগরে নৌকাডুবি : অলৌকিকভাবে প্রাণে বাঁচলেন বিশ্বনাথের মাছুম  » «   সেমি-ফাইনালে চার দলে বাংলাদেশকে রাখলেন আকাশ চোপড়া, পাকিস্তানিদের উপহাস  » «   সিলেটে লোডশেডিং বন্ধে বিদ্যুৎ বিভাগকে আল্টিমেটাম  » «   ব্রিটেনে ধনীর তালিকায় এবারও সিলেটের কৃতি সন্তান ইকবাল আহমদ  » «   আজ ১৯ মে, এইদিনে বাংলা ভাষার জন্য শহীদ হয়েছিলেন ১১ জন  » «   শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুক্তরাজ্য যুব মহিলা লীগের দোয়া ও আলোচনা সভা  » «   মেধাবীদের জন্য চালু হচ্ছে ‘বিল্ড আমেরিকা ভিসা’  » «   ভূমধ্যসাগরে নিখোঁজ সিলেটের সাব্বিরের সন্ধানে পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «  

ভুলে মোদির পার্টিকে ভোট দিয়ে আঙুল কাটলেন এক ভোটার

সুরমা নিউজ ডেস্ক:
বিএসপিকে ভোট দিতে চেয়েছিলেন। কিন্তু, ভুলে ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিজেপিকে। আর এই ভুলের শাস্তি দিতে নিজের আঙুল কেটে ফেললেন এক ভোটার।

ভারতে চলমান লোকসভা নির্বাচনে ইভিএমে ভোট দেয়ার সময় ভুলে নিজের পছন্দের দলের বদলে বিজেপিকে ভোট দিয়ে ফেলেন পবন কুমার। এরপরই অনুশোচনায় তিনি নিজের আঙুল কেটে ফেলেন বলে খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম।

ব্রিটিশ গণমাধ্যম বিবিসি শুক্রবার জানায়, পবন কুমার সামাজিক মাধ্যমে পোস্ট করে এমন দাবি করেছেন। পরে তার এই ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

কলকাতার আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, লোকসভা নির্বাচনে অংশ নিচ্ছে বিএসপি ও বিজেপি। মাঝখানের অক্ষরটি বাদ দিলে দুটো দলের নামে মিল আছে। কিন্তু, রাজনীতির ময়দানে সেই পার্থক্য পাহাড়প্রমাণ। সামান্য ভুলেও ঘটে যেতে পারে বিরাট ‘বিপর্যয়’। উত্তরপ্রদেশের বুলন্দশহরের বাসিন্দা পবন কুমারও সেই ফারাকটা বোঝেন।

তবু ভুলটা করেই ফেলেছিলেন বুথের ভেতরে ইভিএমের সামনে দাঁড়িয়ে। ‘বিএসপি’র বদলে টিপে দিয়েছিলেন ‘বিজেপি’র বোতাম। আর তার জন্য নিজেই ‘শাস্তি’ দেন নিজেকে। বুথ থেকে ফিরে কেটে ফেলেন নিজের বাম হাতের তর্জনির মাথা।

এবার লোকসভা ভোটে উত্তরপ্রদেশে বহুজন সমাজ পার্টি (বিএসপি), সমাজবাদী পার্টি (এসপি) ও রাষ্ট্রীয় লোকদল (আরএলডি) একজোট হয়ে লড়াই করছে।

বুলন্দশহর কেন্দ্রে এসপি এবং আরএলডি সমর্থিত বিএসপি প্রার্থী হয়েছেন যোগেশ বর্মা। উল্টো দিকে বিজেপির প্রার্থী ভোলা সিংহ।

এই কেন্দ্রেরই শান্তিপুর থানার আবদুল্লাপুর-হুলাসপুর গ্রামের বাসিন্দা পবন কুমার বরাবরই বিএসপি সমর্থক। গতকাল বৃহস্পতিবার দ্বিতীয় দফায় বুলন্দশহরেও ভোট হয়েছে। সেখানেই পরিবারের লোকজনের সঙ্গে ভোট দিতে গিয়ে এই অঘটন ঘটান পবন কুমার।

পরে পরিবারের সদস্যরা হাসপাতালে নিলে চিকিৎসক হাতে ব্যান্ডেজ আর ওষুধপত্র দিয়ে ছুটি দিয়ে দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!