সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে চাচাকে কোপালো ভাতিজা  » «   বিশ্বনাথের মাছুম অলৌকিকভাবে বেঁচে গেলেন যেভাবে…  » «   সাগরে নৌকাডুবি : অলৌকিকভাবে প্রাণে বাঁচলেন বিশ্বনাথের মাছুম  » «   সেমি-ফাইনালে চার দলে বাংলাদেশকে রাখলেন আকাশ চোপড়া, পাকিস্তানিদের উপহাস  » «   সিলেটে লোডশেডিং বন্ধে বিদ্যুৎ বিভাগকে আল্টিমেটাম  » «   ব্রিটেনে ধনীর তালিকায় এবারও সিলেটের কৃতি সন্তান ইকবাল আহমদ  » «   আজ ১৯ মে, এইদিনে বাংলা ভাষার জন্য শহীদ হয়েছিলেন ১১ জন  » «   শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুক্তরাজ্য যুব মহিলা লীগের দোয়া ও আলোচনা সভা  » «   মেধাবীদের জন্য চালু হচ্ছে ‘বিল্ড আমেরিকা ভিসা’  » «   ভূমধ্যসাগরে নিখোঁজ সিলেটের সাব্বিরের সন্ধানে পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «  

লিটন দাসের আশীর্বাদ সম্পন্ন, বিশ্বকাপের পর বিয়ে

স্পোর্টস ডেস্ক:
জাতীয় দলের ক্রিকেটার লিটন কুমার দাস আনুষ্ঠানিকভাবে বিয়ের আশীর্বাদ শেষ করেছেন। তবে বিয়ের আনুষ্ঠানিকতা হবে বিশ্বকাপের পর। সবকিছু ঠিক থাকলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে এমবিএ-এর ছাত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে ২৮ জুলাই বিয়ের পিঁড়িতে বসবেন লিটন কুমার দাস।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে দিনাজপুর শহরে কনের বাড়িতে এ আর্শীবাদ সম্পন্ন করা হয়।

লিটন দাসের পারিবারিক সূত্রে জানা গেছে, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে এমবিএ অধ্যায়নরত দিনাজপুর শহরের দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে আংটি বদল করে আশীর্বাদ অনুষ্ঠিত হয়। ২৮ জুলাই পারিবারিক ভাবে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। এজন্য এখনই কাউকে জানানো হচ্ছে না। বিশ্বকাপের পর সবকিছু জানানো হবে।

তবে লিটন চেয়েছিলেন বিয়ের খবরটা এখনই প্রকাশ না করতে। কিন্তু যে তারকা বিশ্বকাপে যাচ্ছে, তার বিয়ের খবর গোপন রাখা মুশকিল। সোশ্যাল সাইটেই ভাইরাল হয়ে যায় লিটনের আশীর্বাদের খবর। এ ব্যাপারে লিটন গণমাধ্যমকে বলেন, ‘আসলে ধর্মীয় রীতিতে এখনো আমাদের বিয়ে সম্পন্ন হয়নি। শুধু ছেলেপক্ষ, মানে আমাকে আংটি পরানো হয়েছে। এখনো আশীর্বাদের আরেকটা অংশ বাদ আছে। আর বিয়ের তারিখটা হচ্ছে ২৮ জুলাই। ২৮ জুলাইয়ের আগে বলা যাবে না আমার বিয়ে হয়েছে।’

এদিকে বিশ্বকাপের আগে জাতীয় ক্রিকেট দলে যেন বিয়ের ধুম লেগেছে। সম্প্রতি মোস্তাফিজ-সাব্বিরের পর এবার লিটন ও মুমিনুলও দ্বিতীয় ইনিংস শুরু করছেন।

সদ্য ঘোষিত হওয়া বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ স্কোয়াড়ে জায়গা করে নিয়েছেন লিটন কুমার দাস।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!