সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সিলেটে চাচাকে কোপালো ভাতিজা  » «   বিশ্বনাথের মাছুম অলৌকিকভাবে বেঁচে গেলেন যেভাবে…  » «   সাগরে নৌকাডুবি : অলৌকিকভাবে প্রাণে বাঁচলেন বিশ্বনাথের মাছুম  » «   সেমি-ফাইনালে চার দলে বাংলাদেশকে রাখলেন আকাশ চোপড়া, পাকিস্তানিদের উপহাস  » «   সিলেটে লোডশেডিং বন্ধে বিদ্যুৎ বিভাগকে আল্টিমেটাম  » «   ব্রিটেনে ধনীর তালিকায় এবারও সিলেটের কৃতি সন্তান ইকবাল আহমদ  » «   আজ ১৯ মে, এইদিনে বাংলা ভাষার জন্য শহীদ হয়েছিলেন ১১ জন  » «   শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে যুক্তরাজ্য যুব মহিলা লীগের দোয়া ও আলোচনা সভা  » «   মেধাবীদের জন্য চালু হচ্ছে ‘বিল্ড আমেরিকা ভিসা’  » «   ভূমধ্যসাগরে নিখোঁজ সিলেটের সাব্বিরের সন্ধানে পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «  

হবিগঞ্জে মসজিদসহ ৫ প্রতিষ্ঠানে আগুন

সুরমা নিউজ ডেস্ক:
হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বড় বাজারে আগুন লেগে ৪টি দোকান পুড়ে গেছে। এতে ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ব্যবসায়ীরা।

আজ শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রায় আধাঘন্টা ধরে স্থানীয়দের চেষ্টার পর বানিয়াচং ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে বড় বাজারের সাবরেজিস্ট্রি অফিস এলাকায় আগুন দেখতে পান ব্যবসায়ীরা। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা আশপাশে ছড়িয়ে পড়ে। এতে বান্নী ক্লথ স্টোর, কলি ফুড অ্যান্ড চিকেন ফিডস, মিলাদ ভেরাইটিজ স্টোর এবং কুহিন মিয়ার ভেরাইটিজ স্টোর পুড়ে ছাই হয়ে যায়। এ সময় পার্শ্ববর্তী একটি মসজিদের বেশকিছু আসবাবপত্রও ক্ষতিগ্রস্ত হয়।

ক্ষতিগ্রস্ত ৪টি দোকানের মধ্যে কুহিন মিয়ার ভেরাইটিজ স্টোরটি গতকাল বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। ব্যবসা শুরুর এক দিনের মাথায়ই বড় ধরনের এ দুর্ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।

বানিয়াচং ফায়ার স্টেশনের কর্মী রামপ্রসাদ চন্দ জানান, ব্যবসায়ীদের দাবি অনুযায়ী অগ্নিকাণ্ডে প্রায় ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সঠিক সময়ে ফায়ার সার্ভিস না পৌঁছালে আরো বড় ধরনের ক্ষতি হতে পারতো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!