রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

সংবিধান প্রদত্ত অধিকার থেকে মানুষকে বঞ্চিত করা যাবে না -মোকাব্বির খাঁন এমপি

সুরমা নিউজ:
সিলেট-২(ওসমানীনগর-বিশ্বনাথ)আসনের সংসদ সদস্য মো. মোকাব্বির খাঁন বলেছেন, সরকারের উন্নয়ন ও নীতিমালাগুলো যাতে সঠিকভাবে জনগণের নিকট পৌঁছে সে লক্ষ্যে আমাদের কাজ করতে হবে। জনগণের আকাংখাকে প্রাধান্য দিয়ে তাদের মূল অধিকার নিশ্চিত করতে হবে। সংবিধান প্রদত্ত অধিকার থেকে মানুষকে কখনো বঞ্চিত করা যাবে না। প্রশাসন ও নির্বাচিত জনপ্রতিনিধিরা যথাযথভাবে উন্নয়ন কাজ মানুষের কাছে পৌঁছালেই জাতিরজনকের স্বপ্ন এবং মুক্তিযুদ্ধের কাংখিত লক্ষ্য বাস্তবায়ন করা যাবে। সততা এবং দক্ষতার সহিত আমাদের এই উন্নয়ন কাজ করতে হবে। মধ্যস্বত্বভোগীরা যাতে মানুষকে অধিকার থেকে বঞ্চিত করতে না পারে সে দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। সুশাসন ও নিরপেক্ষভাবে কাজ করার মধ্য দিয়েই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব। আমি একজন ঈমানদার হিসেবে আপনাদেরকে সাথে নিয়ে উন্নয়ন কাজ করতে চাই। দূর্নীতিবাজদের ব্যাপারে আমাদেরকে অত্যন্ত সতর্ক থাকতে হবে। দূর্নীতিবাজরা সব সময় দেশ ও সমাজের দুশমন। সন্ত্রাস এবং দূর্নীতির প্রশ্নে আমাদের জিরো টলারেন্স থাকতে হবে।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে বিশ্বনাথ উপজেলার বিআরডিবি মিলনায়তনে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ফাতেমা-তুজ-জহুরা, বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মোহাম্মদ দুলাল আকন্দ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া. দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়া, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দশঘর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান সাতির, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা: আব্দুর রহমান, কৃষি কর্মকর্তা রমজান আলী, মাধ্যমিক কর্মকর্তা সমির কান্তি দেব, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, পিআইও মাহবুব আলম শাওন ভুঞা, সমাজ সেবা কর্মকর্তা আব্দুল আল জুবায়েরে, মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মন্ডল, খাদ্য নিয়ন্ত্রক অঞ্জণ কুমার দাস, মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম ভুঞা, ভেটেরিনারী সার্জন ডা: আব্দুস সহিদ হোসেন, সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!