রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

সিলেটে সাবেক কাউন্সিলর প্রার্থী রুবেলসহ ৪ জনের কারাদণ্ড

সুরমা নিউজ ডেস্ক :
সিলেট নগরের কাজিরবাজারের মাছ ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় সাবেক কাউন্সিলর প্রার্থী রুবেল আহমদ সহ তার অপর তিন সহোদরের ৩ মাস করে কারাদণ্ড দিয়েছেন আদালত। গত মঙ্গলবার (৯ এপ্রিল) সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জিয়াদুর রহমান এই রায় প্রদান করেন। মামলার রায় ঘোষনার পর আসামিদের সিলেট কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

মামলা দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন- সিলেটের শেখঘাটের বাসিন্দা ও সাবেক কাউন্সিলর প্রার্থী রুবেল আহমদ, তার ভাই রবিন আহমদ, নিজাম আহমদ ও আনোয়ার হোসেন।

আদালত সূত্র জানিয়েছে- ২০১৮ সালের ১৮ই মার্চ সিলেটের কোতোয়ালি থানায় দ্রুত বিচার আইনে মামলাটি দায়ের করেছিলেন কাজিরবাজারের মৎস ব্যবসায়ী মোস্তাক আহমদ। মামলার এজাহারে তিনি উল্লেখ করেন- ওই বছরের ১১ই মার্চ আসামিরা তাকে মারধোর করে। এ ঘটনায় তিনি কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। এই মামলা দায়েরের পর ক্ষুব্ধ হয়ে আসামিরা নগরীর শেখঘাটের সাউদান সিএনজি ওয়ার্কশপের সামনে তার উপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় তার সঙ্গে থাকা মাছের আড়তের ৫৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় তিনি কোতোয়ালি থানায় দ্রুত বিচার আইনে মামলা করেন।

এদিকে- মামলা দায়েরের পর সিলেটের কোতোয়ালি থানা পুলিশ ওই বছর ৭ই এপ্রিল সিলেটের আদালতে চারজনকে অভিযুক্ত করে চার্জশিট দেন। আদালতে মামলার সাক্ষ্য গ্রহন শেষে গত মঙ্গলবার রায় ঘোষনা করা হয়।

মামলার বাদি পক্ষের আইনজীবি এডভোকেট বিভাস চন্দ্র দাশ জানিয়েছেন- রায় ঘোষনার পর আসামিদের কারাগারে পাঠানো হয়েছে। তিনি বলেন- আদালত প্রত্যেককে তিন মাসের সাজা দিয়েছেন। পরপর দুই বার একই অপরাধ সংগঠিত করার কারনে এ সাজা দেওয়া হয়েছে বলে আদালত পর্যবেক্ষনে জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!