রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

বিরিয়ানির জন্য দীর্ঘ লাইন!

সুরমা নিউজ ডেস্ক:
বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও বাড়ছে ফুড ডেলিভারি অ্যাপ্লিকেশনের চাহিদা। অ্যাপভিত্তিক এসব প্রতিষ্ঠান শহরের খাবারকে একেবারে রেস্তোরাঁ থেকে সরাসরি দোরগোড়ায় পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে। যেমন- ফুড ডেলিভারি অ্যাপ্লিকেশন জোমাটো। ভারতের মোট ৬৩টি শহরে খাবার সরবরাহ করে।

প্রথমে বড় শহর দিয়ে শুরু করে এখন শহরতলিতেও পরিষেবা পৌঁছে দিতে শুরু করেছে প্রতিষ্ঠান। সম্প্রতি এই জনপ্রিয় কোম্পানিটি তাদের টুইটারে এমন একটি ছবি পোস্ট করেছে, যা এখন ভাইরাল।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, দুই দিন আগে জোমাটো ইন্ডিয়া (Zomato India) যে ছবি পোস্ট করেছে, তাতে দেখা যাচ্ছে- হায়দরাবাদের একটি বিখ্যাত রেস্তোরাঁর বাইরে ডেলিভারি কর্মীদের একটি দীর্ঘ লাইন। দীর্ঘ মানে সে এক বিশাল লম্বা লাইন।

জোমাটো এই ছবির ক্যাপশনে জানতেও চেয়েছে, ‘আপনার শহরের কোন রেস্তোরাঁর বাইরে এমন লাইন পড়ার যোগ্য?’

যে দীর্ঘ লাইনের ছবি দেখা যাচ্ছে, সেই ছবিই বলে দিচ্ছে শহরের বুকে এই রেস্তোরাঁর জনপ্রিয়তা কতখানি। যে রেস্তোরাঁর বাইরে ডেলিভারি এক্সিকিউটিভরা লাইন দিয়েছেন সেটির নাম বাবুর্চি (Bawarchi), এবং বাবুর্চি মূলত বিরিয়ানির জন্যই বিখ্যাত। প্রতিদিন প্রায় ২০০০ প্লেট খাবারের অর্ডার আসে এই রেস্তোরাঁতে, বুঝতেই পারছেন কেন এই বিশাল লাইন দোকানের বাইরে।

আরটিসি মোড়ে অবস্থিত রেস্তোরাঁটি হায়দরাবাদের সেরা বিরিয়ানি তৈরি করে বলেই মানুষ জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!