রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র বার্ষিক সাধারণ সভা ও বৃত্তি প্রদান


সুরমা নিউজ:
হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, মেধাবী শিক্ষার্থীরা আগামীতে দেশের নেতৃত্ব দেবে। তাদের হাত ধরেই বাংলাদেশ আগামী দিনে নিজের সুদৃঢ় অবস্থান করে নিবে বিশ্বে। শিক্ষার্থীদের নৈতিক ও মননশীল শিক্ষায় শিক্ষিত হয়ে নিজের মেধাকে কাজে লাগিয়ে দেশ ও সমাজের জন্য কাজ করতে এগিয়ে আসতে হবে। নবীগঞ্জ প্রাকৃতিক সম্পদে ভরপুর একটি স্বনামধন্য উপজেলা। প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে উপজেলার মানব সম্পদকে আরো দক্ষ করে গড়ে তোলা নবীগঞ্জবাসী সহ সকলের দায়িত্ব। তিনি সকলকে দেশ প্রেমে উদ্ধুদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার আহবান জানান।

১২ এপ্রিল শুক্রবার সন্ধায় নগরীর উপশহরস্থ রোজভিউ হোটেলের মিলনায়তনে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সমিতির সভাপতি মনসুর আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মো.আবুল ফজল এর স ালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট এসএমপি (এডিসি-এডমিন দঃবিঃ) পুলিশ সুুপার মুহম্মদ আবদুল ওয়াহাব।
সম্মানীত অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ নর্থ ইস্ট ইউনিভার্সিটির ভিসি ড.আতফুল হাই শিবলী, ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ডা.আব্দুল হাই চৌধুরী, সিলেট মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ড.আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিলেট জেলা পরিষেেদর প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপদেষ্টা মো. ইরফানুজ্জামান চৌধুরী, উপদেস্টা নিরেশ চন্দ্র দাশ, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ১১নং গজনাইপুর ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোজাক্কির হোসাইন, এডভোকেট মিনহাজ্ব গাজ,এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ,পানসী গ্রুপের চেয়ারম্যন আবু বকর সিতু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল করিম দলা মিয়া, জিল্লুর রহমান চৌধুরী,মাহমুদ হাসান, বয়েত উল্লা প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মৌলানা শফিউল আলম এবং বার্ষিক আয় ব্যায়ের হিসাব প্রদান করেন সমিতির কোষাধ্যক্ষ আবু ্ইউসুফ। নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের সদস্য কর্মক্ষেত্রে সাফল্য স্বীকৃতি স্বরুপ সম্মাননা প্রদান করা হয় হোটেল রোজভিউ হোটেল এর চেয়ারম্যান এম এ আহাদ উদ্দিন, ঢাকা রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের এসোসিয়েট প্রফেসর ড.আব্দুর রশিদ মিয়া ও ব্র্যাক ব্যাংক এর রিজিওনেল হেড (ঢাকা) মোহাম্মদ আব্দুল আজিজ।
উক্ত অনুষ্টানে ৭০ জন শিক্ষার্থীর মধ্যে দুই লক্ষ ৭১ হাজার টাকার শিক্ষা বৃত্তি এবং সম্মাননা সনদ প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!