রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

ওসমানীনগরে মাদ্রাসা অধ্যক্ষ হত্যার ঘটনায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
ওসমানীনগরের শেখ ফাজিলাতুন্নেছা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শায়খুল ইসলামকে গাড়ি চাপা দিয়ে চাঞ্চল্যকর হত্যার ঘটনায় মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আহমদ আলী হেলালীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মমিনুল ইসলাম পিপিএম তাকে গোয়ালাবাজার এলাকা থেকে গ্রেফতার করেন । এর আগে ঘটনার মূল হোতা মাদ্রাসার প্রভাষক লুৎফুর রহমানকে গ্রেফতার করা হলে সে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ওসমানীনগর থানার পরিদর্শক (ওসি) এসএম আল মামুন জানান, মাদ্রাসার অভ্যন্তরিন কোন্দলের জেরে পরিকল্পিত ভাবে গাড়ি চাপা দিয়ে অধ্যক্ষকে হত্যা করা হয়। তদন্তে হত্যার সাথে আহমদ আলী হেলালীর সংশ্লিষ্টতা পাওয়ায় তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি সকালে শেখ ফাজিলাতুন্নেছা ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শায়খুল ইসলাম মাদ্রাসায় যাওয়ার পথে সিলেট-ঢাকা মহাসড়কের বুরুঙ্গা সড়কের মুখ পরিকল্পিত ভাবে কার চাপা দিয়ে হত্যা করা হয়। এঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে মাদ্রসার প্রভাষক লুৎফুর রহমানকে প্রধান আসামী করে ওসমানীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!