রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

বিশ্বনাথে দিনব্যাপী বৈশাখী উৎসবের প্রস্তুতি

সুরমা নিউজ ডেস্ক:
পহেলা বৈশাখ জাতির এক অনুপ্রেরণার দিন। সবচেয়ে বৃহত্তম অসাম্প্রদায়িক ও সর্বজনীন উৎসবও। সর্বস্তরের মানুষ হৃদয়ের টানে, বাঙালিয়ানার টানে মিলিত হবে এ উৎসবে। তাতে থাকবে না কোনো ধর্ম-বর্ণের ভেদাভেদ, থাকবে না ধনী-গরিবের বৈষম্য। উৎসবে শামিল হয়ে বাঙালি তার আপন ঐতিহ্য, সাংস্কৃতিক নিজস্বতা ও গৌরবময় জাতিসত্তার পরিচয়ে আলোকিত হবে।

বিশ্বনাথ নববর্ষ উদযাপন পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে প্রতিবারের মত আগামীকাল পহেলা বৈশাখ ১৪২৬ বিশ্বনাথ উপজেলা প্রাঙ্গণে আয়োজন করেছে দিনব্যাপী বর্ণাঢ্য বৈশাখী উৎসব। প্রতিবারের ন্যায় অনুষ্ঠানটি পরিচালনা করবে বিশ্বনাথ থিয়েটার। সকাল ৮টা থেকে অনুষ্ঠান শুরু হয়ে বিরতিহীনভাবে চলবে বিকেল ৫টা পর্যন্ত। উৎসবের উদ্বোধন করবেন উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান।

দিনব্যাপী আয়োজনে মঙ্গল শোভাযাত্রা, সমবেত সংগীত, নৃত্য, আবৃত্তি, নাটক, বাউল গান পরিবেশনাসহ থাকছে স্কুল কলেজের শিক্ষার্থীদের নিয়ে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান। পাশাপাশি দিনব্যাপী থাকবে বৈশাখী মেলা। এখন চলছে শেষ মুহুর্তে প্রস্তুতি। দিনব্যাপী বর্ণাঢ্য এ আয়োজনে সকলের উপস্থিতি কামনা করেছেন উদযাপন পরিষদের আহবায়ক অধ্যক্ষ নেহারুন নেছা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!