রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

শ্রাবন্তী তৃতীয় বিয়ের জন্য তৈরি হচ্ছেন

বিনোদন ডেস্ক:
অভিনেত্রী শ্রাবন্তী তৃতীয় বিয়ের জন্য তৈরি হচ্ছেন বলে টলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। শ্রাবন্তী এবার যার সঙ্গে প্রেম করছেন তার নাম রোশন সিং ওরফে মন্টি। জন্মসূত্রে রোশন সিং পাঞ্জাবি। পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতেই থাকেন রোশন। জানা গেছে, মন্টি ওরফে রোশন শ্রাবন্তীর জামাইবাবুর পরিচিত। সেখান থেকেই তার সঙ্গে শ্রাবন্তীর আলাপ। তাদের পরিচয় নাকি খুব বেশি দিনেরও নয়, মাত্র মাস চারেকের।
তবে এই অল্প সময়ের মধ্যেই দুজনের প্রেমপর্ব বেশ গাঢ় হতে শুরু করেছে।
সম্প্রতি সোস্যাল মিডিয়াতে ভিডিও সহযোগে শ্রাবন্তী জানিয়েছেন, বন্ধুত্ব ধীরে ধীরে বদলে যাচ্ছে প্রেমে। তবে তাতে এক্কেবারেই নাকি আপত্তি নেই অভিনেত্রী শ্রাবন্তীর। বিশেষ ভিডিওতে নিজেই প্রকাশ করেছেন তার মনের এই ভাব। জানিয়ে দিয়েছেন প্রেমে আপত্তি নেই।
উল্লেখ্য, গত ১৫ই জানুয়ারি শ্রাবন্তী তার দ্বিতীয় স্বামীর কাছ থেকে মিউচুয়াল ডিভোর্স চেয়ে আলিপুর জাজেস কোর্টে আবেদন করতে গিয়েছিলেন। গত বছর ১০ই জুলাই শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজ মহাসমারোহে বিয়ে করেছিলেন। বিয়ের তিনমাস যেতে না যেতেই তাদের মনোমালিন্য বিবাহ বিচ্ছেদে পরিণত হয়েছে। তবে কি কারণে এই ভাঙন সে বিষয়ে শ্রাবন্তী বা কৃষ্ণ ভিরাজ কেউই মুখ খোলেননি।
এর আগে খুবই অল্প বয়সে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ হয়েছিল শ্রাবন্তীর। দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে তাদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। তার ও রাজীবের একটি ছেলেও রয়েছে, তাদের ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে।
এদিকে রোশনের সঙ্গে স্থায়ী সম্পর্ক করার আগে শ্রাবন্তী অনেক ভাবনা চিন্তা করছেন বলে তার ঘনিষ্ঠ সুত্রের খবর। তবে পুত্র ঝিনুকের নাকি রোশনকে খুবই পছন্দ। ইতিমধ্যেই শ্রাবন্তী ও রোশন একে অন্যের পরিবারে যাতায়াতও শুরু করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!