রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক হেলাল’র জন্য দোয়া এবং সহযোগিতা কামনা

মোঃ আব্দুস শহিদ:
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দৈনিক সবুজ সিলেটের বালাগঞ্জ প্রতিনিধি সাংবাদিক এসএম হেলালকে সোমবার (০৮ এপ্রিল) সন্ধ্যায় নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তিনি হাসপাতালের ৩য় তলার ৯নং ওয়ার্ডের ৯নং বেডে চিকিৎসাধিন রয়েছে। তার ভেঙ্গে যাওয়া বাম হাতে অপারেশন করতে হবে। আঘাতপ্রাপ্ত বাম হাটুতেও জটিল চিকিৎসা চলছে।

এসএম হেলাল এর চিকিৎসা চালিয়ে নিতে অনেক টাকার প্রয়োজন। তার চিকিৎসা এবং সুস্থতার জন্য দেশে-বিদেশে অবস্থানরত সকল শুভানুধ্যায়ীদের সহযোগিতা এবং দোয়া কামনা করছেন।

উল্লেখ্য গত রোববার (০৭ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে শহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজার এলাকায় পিছন দিক থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে সে ছিটকে পড়ে। এসময় তার সঙ্গে থাকা অপর আরোহীও গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন ও পথচারী রাত ১১টায় তাদের দক্ষিণ সুরমার নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনায় সাংবাদিক এসএম হেলালের বাম হাতের কনুইয়ের হাড় ভেঙে গেছে এবং হাটুতে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়েছে। তার সঙ্গে থাকা অপর আরোহী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

এছাড়াও দেশে-বিদেশে অবস্থানরত অসংখ্য সুহৃদ দুর্ঘটনার সংবাদ পেয়ে সাংবাদিক এসএম হেলাল এর সুস্থতা এবং চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!