রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

বিশ্বনাথে মোকাব্বির খানের জনসভায় অংশ নেয়ায় ৯ নেতাকে শোকজ

সুরমা নিউজ:
দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে মোকাব্বির খানের সমাবেশে অংশ নেয়ায় বিশ্বনাথ উপজেলা বিএনপির ৯ জন নেতাকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে সিলেট জেলা বিএনপি।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক এডভোকেট মো. ফখরুল হক বিশ্বনাথ উপজেলা বিএনপির সুপারিশে ও কেন্দ্রীয় বিএনপির সম্মতিতে বুধবার এ ৯ নেতাকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

শোকজ পাওয়া নেতারা হলেন- বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও লামাকাজি ইউনিয়ন বিএনপির সভাপতি রইছ উদ্দিন মাস্টার; জেলা বিএনপির সদস্য, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লামাকাজি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কবির হোসেন ধলা মিয়া; উপজেলা বিএনপির ধর্ম সম্পাদক ও খাজাঞ্চি ইউনিয়ন বিএনপির সভাপতি এটিএম নূর উদ্দিন; উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম রুহেল; উপজেলা বিএনপির সহ-সভাপতি ও দেওকলস ইউনিয়ন বিএনপির সভাপতি তাহিদ মিয়া; জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ; উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নূর আসাদ; উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান রিপন এবং উপজেলা বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক ও দশঘর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন।

কারণ দর্শানোর নোটিশে বলা হয়, গত ৩১ মার্চ দলীয় সিদ্ধান্ত অমান্য করে দল থেকে বহিষ্কৃতদের সাথে একটি সভায় অংশগ্রহন করেছেন যা সম্পূর্ণভাবে দলের শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধী। এমতাবস্থায় দলের নিয়ম শৃঙ্খলা ভঙ্গের কারণে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে না এ বিষয়ে নোটিশপ্রাপ্তির ৩ দিনের মধ্যে লিখিত বক্তব্য জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে প্রদানের জন্য বলা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!