রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

রাজনগরে কুড়িয়ে পাওয়া শিশু দু’মাস পর পেল নতুন মায়ের কোল

সুরমা নিউজ ডেস্ক:
মৌলভীবাজারের রাজনগর উপজেলায় কুড়িয়ে পাওয়া শিশুটি দীর্ঘ দু’মাস পর এক মায়ের কোলে আশ্রয় পেয়েছে। উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের খালাগাঁও গ্রামের নিঃসন্তান হেপি বেগম (৪৫) বুধবার বিকালে আদালতের নির্দেশে মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে শিশুটিকে গ্রহণ করেন। এ সময় রাজনগর থানার এসআই আবু মোকসেদসহ (পিপিএম) হাসপাতালের স্টাফরা উপস্থিত ছিলেন।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১৩ জানুয়ারি মনসুরনগর ইউনিয়নের বড়কাপন গ্রামের রোকেয়া বেগম (৫০) ক্ষেতে সবজি তোলার সময় বাঁশের বেড়ায় ঝোলানো এক (বাজারের) বেগে ওই শিশুকে দেখতে পান। কোয়াশার পানিতে জবুথবু ফুটফুটে মেয়েশিশুটি তখন কাঁদছিল। তিনি শিশুটিকে বাড়িতে নিয়ে যান। খবর দেন মৌলভীবাজারে বাসায় থাকা তার দেবর দলিল লেখক মখদ্দুস মিয়াকে।

খবর পৌঁছে যায় রাজনগর থানায়ও। রাজনগর থানার এসআই আবু মোকসেদ (পিপিএম) দ্রুত ছুটে যান ঘটনাস্থলে। ঠাণ্ডায় হিম হয়ে যাওয়া শিশুটিকে দ্রুত নিয়ে যান মৌলভীবাজার সদর হাসপাতালে। তিনি হাসপাতালের শিশু ওয়ার্ডের চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করে দ্রুত শিশুটির চিকিৎসার ব্যবস্থা করেন। এরপর থেকে দীর্ঘ দু’মাস শিশুটি মৌলভীবাজার হাসপাতালের সমাজসেবা বিভাগের তত্ত্বাবধানে হাসপাতালেই ছিল।

এদিকে শিশুটিকে দত্তক নিতে অনেকেই আদালতে আবেদন করেন। পরে আদালত গত ১৭ মার্চ হেপি বেগমকে শিশুটিকে দেয়ার নির্দেশ দেন। পরে বুধবার বিকালে শিশুটি গ্রহণ করেন হেপি।

রাজনগর থানার এসআই আবু মোকসেদ (পিপিএম) জানান, আদালতের নির্দেশে শিশুটিকে হেপি বেগমের কাছে দেয়া হয়েছে। বর্তমানে শিশুটি ভালো আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!