রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

যুক্তরাজ্যে দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের আত্মপ্রকাশ

লন্ডন অফিস:
যুক্তরাজ্যে বসবাসরত দয়ামীর ইউনিয়নবাসীর উদ্যেগে দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের আত্মপ্রকাশ ঘটেছে। এ উপলক্ষে এক সাধারণ সভা গতকাল সোমবার সন্ধ্যা ৭ টায় পুর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। শিক্ষা,স্বাস্থ্য,ঐক্য ও সমাজকল্যাণের লক্ষ্যে গঠিত হয় এই এডুকেশন ফোরাম।

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ন আহবায়ক আনছার উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচীব সাইদুল ইসলাম চৌধুরী ও ফয়জুর রহমান ফয়েজের যৌথ সঞ্চালনায় শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন বদরুল আলম।

উপস্থিত ইউনিয়নবাসীর মধ্যে থেকে বক্তব্য রাখেন আলহাজ্ব কবির উদ্দিন, কাউন্সিলার সদরুজ্জামান খান, এম এ খান মানিক, আশরাফ মাহমুদ নেসাওর, সৈয়দ হাবিবুর রহমান, আব্দুল মুনিম সালিক, শেখ বাহাউদ্দিন, আজিজুর রহমান কুরবান, দেলোয়ার হুসেন, হাফিজ আব্দুল আহাদ, ফয়জুল হক শিপলু, আবুল কয়েছ কামরুল, কাজী মকবুল আলী, আব্দুর রকিব, আবুল কালাম আব্দুল ফাহিদ প্রমুখ।

জানা যায়, আহবায়ক কমিটি কর্তৃক ৯০ জন নতুন ট্রাস্টি ও সংগঠনের জন্য একটি সংবিধান সবায় উপস্থাপন করা হয়। আলোচনা ও পর্যালোচনার পর সর্বসম্মতিক্রমে ট্রাস্টি ও সংবিধান গৃহিত হয়। সংগঠনের অগ্রযাত্রাকে গতিশীল রাখার জন্য উপস্থিত সভায় একটি সার্চ কমিটি গঠন করা হয়। এই কমিটির মাধ্যমে ৩১ সদস্য বিশিষ্ট ন্তুন কার্যকরী কমিটি ২০১৯/২১ গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আনছার উদ্দিনকে সভাপতি,সাইদুল ইসলাম চৌধুরীকে সাধারণ সম্পাদক ও দেলোয়ার হোসেনকে কোষাধক্ষ্য মনোনীত করা হয়। যুক্তরাজ্য বসবাসরত দয়ামীর ইউনিয়নের সকল নাগরিকবৃন্ধকে সংগঠনের সদস্যপদ গ্রহন করার আহবান জানানো হয়

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!