রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

সুনামগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৪

সুরমা নিউজ :
সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন (৩৮) খুনের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হল- ইসলামপুর গ্রামের বাসিন্দা মো. সেলিম মিয়া (২৬), মো. ফেরদৌস মিয়ার ছেলে মো. সাগর মিয়া (১৭), শাহিন শাহ (৪০) ও নিহতের দোকান কর্মচারী জগন্নাথপুর উপজেলার বাসিন্দা রবি মিয়া (২৫)।

এর আগে মঙ্গলবার (১৯ মার্চ) সকালে সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ইসলামপুর গ্রামের দুলাইপাড় বিদ্যালয়ের পাশে থেকে জয়নাল আবেদীনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন বাড়ি থেকে বের হলে রাতে আর বাড়ি ফেরেননি। ধারণা করা হচ্ছে, রাত ১১টার দিকে জয়নালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। রাতে জয়নাল আহমেদ ও আটক চারজন ধলাইপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের সড়কে একসঙ্গে অবস্থান করছিলেন।

এ সময় জয়নালের সঙ্গে সেলিমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জয়নালকে এলোপাতাড়ি কোপান সেলিম। জয়নাল তখন মাটিতে লুটিয়ে পড়লে অন্যরা সেখান থেকে পালিয়ে যান। সারা রাত তার লাশ সেখানেই পড়েছিল বলে স্থানীয়রা জানান।

মরদেহ উদ্ধারের সময় তার পেটে ও হাতের নিচে ছুরি তিনটি আঘাতের চিহ্ন দেখা যায়। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এদিকে জয়নাল আবেদিনের মরদেহের ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদউল্লাহ বলেন, যাদেরকে আটক করা হয়েছে তার মধ্যে একজন হত্যার দায় স্বীকার করেছে। তাদের সকলের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!