রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

সিলেটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত যারা

নিজস্ব প্রতিবেদক:
সিলেটের ১২টি উপজেলা পরিষদ নির্বাচন গতকাল সম্পন্ন হয়েছে। ভোটারদের অনাগ্রহের এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭টিতে আওয়ামী লীগের প্রার্থী ও ৫টিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী হয়েছেন। নির্বাচনে সকল উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদেও নির্বাচিত হয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হলেন তাঁদের তালিকা সুরমানিউজ পাঠকদের জন্য তুলে ধরা হলো-

সিলেট সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতিকের শামীমা আক্তার। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন দিলরুবা আক্তার (পদ্ম ফুল প্রতিক)।

বিয়ানীবাজার উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা (ফুটবল প্রতিক)আবারো নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হাসিনা বেগ্‌ম (হাঁস প্রতিক) ।

গোয়াইনঘাট উপজেলায় মহিলা ভাইস চেয়ারমায়ন পদে নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতিকের আফিয়া বেগম। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেনপদ্মফুল প্রতিকের খোদেজা রহিম কলি।

বিশ্বনাথ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগ সমর্থিত জুলিয়া বেগম। তার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী নুরুন্নাহার ইয়াসমীন (ফুটবল প্রতীক)।

দক্ষিণ সুরমা উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আইরিন রহমান কলি (ফুটবল প্রতিক)।

কোম্পানীগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে নির্বাচিত হয়েছেন আয়েশা বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নাসরিন জাহান (ফুটবল প্রতীক)।

বালাগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেবু আক্তার মনি ফুটবল প্রতীকে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা কলসুমা বেগম পদ্মফুল নিয়ে ২য় হয়েছেন।

গোলাপগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে সিলেট মহানগর যুব মহিলালীগের সভাপতি ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা (ফুটবল প্রতীক) নিয়ে বিজয়ী হন। নিকটতম প্রতিদ্বন্দ্বি মাছুমা সিদ্দিকা (পদ্মফুল প্রতীক) ।

কানাইঘাট উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় বিনা ভোটে আগেই নির্বাচিত হয়েছেন খাদিজা আক্তার।

জকিগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানবাধিকার কর্মী মাজেদা রওশন শ্যামলী।

ফেঞ্চুগঞ্জ উপজেলায় মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ফুটবল প্রতীকের সেলিনা ইয়াসমীন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা: মোহিনী বেগম (কলস প্রতীক)।

জৈন্তাপুর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি নেত্রী সেলাই মেশিন প্রতীকের পলিনা রহমান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!