বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
ডিম বালককে বিয়ের প্রস্তাব শ’ শ’ অস্ট্রেলীয় তরুণীর  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   রাজনগরে কুড়িয়ে পাওয়া শিশু দু’মাস পর পেল নতুন মায়ের কোল  » «   বিয়ানীবাজারে এবার পরাজিত খছরু’র বাসায় বিজয়ী ভাইস চেয়ারম্যান জামাল!  » «   নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুরের কৃতজ্ঞতা  » «   নিউজিল্যান্ডে শুক্রবারের জুম্মার আযান ও নামাজ সম্প্রচার করা হবে : জেসিন্ডা  » «   মরমী গানের মাধ্যমে আরকুম শাহ মানুষকে সত্যের পথে ডেকেছেন : ইকবাল সোবহান  » «   নিজেই নির্বাচনী পোস্টার সরিয়ে নিলেন ভাইস চেয়ারম্যান প্রেমসাগর  » «   কারাগারে আসামীর মৃত্যুর খবরে নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, আহত-১০  » «   আবরারের পরিবারকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ হাইকোর্টের  » «  

৫৮৩ জনকে নিয়োগ দেবে ফায়ার সার্ভিস’

চাকরি ডেস্ক:
জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর। বিভিন্ন গ্রেডে দুটি পদে সর্বমোট ৫৮৩ জনকে নিয়োগ দেওয়া হবে। সব স্থায়ী বাংলাদেশি নাগরিকরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম
ফায়ারম্যান (পুরুষ), ডুবুরি (পুরুষ)।

পদসংখ্যা
ফায়ারম্যান (পুরুষ) পদে মোট ৫৭২ জন এবং ডুবুরি(পুরুষ) পদে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
যেকোনো প্রতিষ্ঠান থেকে ন্যূনতম মাধ্যমিক পাস অথবা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞ ও সনদপত্রধারী প্রার্থীরাও আবেদন করতে পারবেন। ন্যূনতম উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি ও বুক ৩২ ইঞ্চি থাকতে হবে। সকল পদে আবেদনের জন্য ১ মার্চ, ২০১৯ পর্যন্ত প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল
জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী
ফায়ারম্যান (পুরুষ), ডুবুরি (পুরুষ) পদের বেতন ৮৮০০-২১৩১০ টাকা।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে (www.fscd.teletalk.com.bd) এই ঠিকানায়। এ ছাড়া আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে।

আবেদনের সময়সীমা
অনলাইনের মাধ্যমে আবেদন ও টাকা জমা দেওয়া শেষ সময়, ২৭ মার্চ, ২০১৯।

সূত্র : ইত্তেফাক, ১৩ মার্চ, ২০১৯।
বিস্তারিত বিজ্ঞপ্তিতে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!