মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
মুক্তিযোদ্ধা নুরুল হক খানের নামে সিলেটে রাস্তা নামকরণের দাবি প্রবাসীদের  » «   মেয়েকে বলেছি তোমার মা আল্লাহর কাছে, আমিই এখন তোমার মা এবং বাবা  » «   সিলেটে ধর্ষণ ও সন্তানদেরকে গুম করে ফেলার হুমকি ছাত্রলীগ নেতার  » «   ১৪দিনেও উদ্ধার হয়নি ব্রিটিশ কন্যার স্বামী, মামলা নিচ্ছে না পুলিশ  » «   যুক্তরাজ্যে দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের আত্মপ্রকাশ  » «   সুনামগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৪  » «   সিলেটসহ সাত জেলায় সেনা কর্মকর্তার স্ত্রী-সন্তানসহ ১০ জনের মৃত্যু  » «   সিলেটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত যারা  » «   নৌকার প্রার্থী আতাউরের বাড়িতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী পল্লব!  » «   হবিগঞ্জে প্রেমিকের সাথে অভিমান করে কলেজছাত্রীর আত্মহত্যা  » «  

সিলেটে অভিযানে পুলিশের খাঁচায় ৪ ছিনতাইকারী

সুরমা নিউজ :
সিলেট নগরীতে পৃথক অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৩ মার্চ) রাতে মহানগর গোয়েন্দা পুলিশ ও কোতোয়ালি থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয় গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট নগরী বন্দরবাজারস্থ লালকুঠি ছিনেমা হল এলাকা থেকে মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে শাহজাহান মিয়া প্রকাশ সাজা (২৯) নামে একজন ও কোতোয়ালি থানা পুলিশের নগরীর বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে মহাজনপট্টিস্থ ফেরদৌস ম্যানশনের সামনে থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১টি পালসার মোটর সাইকেলসহ ৩ জনকে আটক করা হয়।

বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে আটককৃতরা হলেন, সিলেটে মোগলাবাজার থানার শিববাড়ি এলাকার পাঠানপাড়া গ্রামের আব্দুল খালিকের পুত্র রুবেল আহমদ (২৯), দক্ষিণ সুরমা থানার জৈনপুর গ্রামের সানর মিয়ার পুত্র কামরুল ইসলাম লিমন (২৭) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কোতোয়ালপুর গ্রামের শেখ খলিল মিয়ার পুত্র শেখ মনির প্রকাশ ওরফে কালা মনির (২৪) এবং গোয়েন্দা পুলিশের অভিযানে আটক হওয়া শাহজাহান মিয়া প্রকাশ কোতোয়ালি থানাধীন সওদাগরটুলার আলমগীর মিয়া পুত্র।

পুলিশ জানায়, শাহজাহান মিয়া প্রকাশে বিরুদ্ধে সিলেটের কোতোয়ালি মডেল থানার ৫টি মামলা চলমান রয়েছে। তারমধ্যে একটি মামলার প্রকাশ ওয়ারেন্টভুক্ত আসামী। আটককৃত আসামীকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

এদিকে আটককৃত কোতোয়ালি থানা পুলিশের নগরীর বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে আটক হওয়া রুবেল আহমদ কোতোয়ালি মডেল থানার একটি মামলার চার্জশিটভুক্ত আসামী, কামরুল ইসলাম লিমন কোতোয়ালি মডেল থানা ও শাহপরান (র:) থানায় দুইটি মামলার এজাহারভুক্ত আসামী এবং শেখ মনির প্রকাশ ওরফে কালা মনির কোতোয়ালি মডেল থানার ও দক্ষিণ সুরমা থানার দুটি মামলার এজহারভুক্ত আসামী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!