শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ

ভোটারের দেখা নেই সিলেটের ১৭ উপজেলার ভোটকেন্দ্রে

নিজস্ব প্রতিবেদক:
দেশে পঞ্চমবারের মতো উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। প্রথম ধাপে ৭৮ উপজেলায় ভোটগ্রহণ চলছে। সকাল ৮টায় এ ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৪টা পর্যন্ত। এতে সিলেটের ১৭ উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হলেও অধিকাংশ কেন্দ্রে ভোটার উপস্থিতি নেই বললেই চলে।
সিলেটের হবিগঞ্জ জেলার ৮টি উপজেলায় ও সুনামগঞ্জের ৯টি উপজেলায় সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হলেও কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি নেই বললেই চলে। তবে কর্মকর্তারা এখনো আশায় বসে আছেন।
বিভিন্ন ভোটকেন্দ্রে গিয়ে দেখা যায় সকাল ৮টা থেকে একযোগে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে। তবে সকাল থেকেই ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি কম। সকাল ১০ পর্যন্ত হবিগঞ্জ ও সুনামগঞ্জের কোনো ভোটকেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন দেখা যায়নি। প্রত্যেকটি ভোটকেন্দ্রে প্রার্থীদের কর্মী ও সমর্থকদের দু’একজনকে ভোট দিতে দেখা গেছে।
এদিকে কয়েকটি ভোট কেন্দ্রে সংঘর্ষ ও জাল ভোট প্রদানের খবর পাওয়া গেছে। জাল ভোট দেওয়ার চেষ্টার জেরে দুইপক্ষের হাতাহাতির ঘটনায় সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের খাসিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে।
রোববার (১০ মার্চ) সকাল ৮টায় ভোট শুরুর পর সকাল ১১টার দিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আল-আমিন চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট অবনী মোহন দাসের সমর্থকদের মধ্যে এ হাতাহাতি হয়।
হবিগঞ্জের আজমীরীগঞ্জ উপজেলা নির্বাচনে একটি কেন্দ্রে হামলা চালিয়ে ব্যালটবাক্স ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। উপজেলার পশ্চিমবাগ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনার পর স্থগিত করা হয়েছে ভোটগ্রহণ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!