বুধবার, ২২ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
সরকারি কর্মকর্তাদের কী বলে ডাকবেন জানতে চেয়ে আবেদন  » «   মৌলভীবাজারে সংস্কারের দাবিতে সড়কে ধান রোপণ করে প্রতিবাদ  » «   ব্রিটেনে স্টুডেন্ট ভিসায় পড়তে যাওয়া ৩৪ হাজার শিক্ষার্থীর জীবন বিপন্ন  » «   সিলেটে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা, নিষিদ্ধ মোল্লা লবণ-পচা খেজুর জব্দ  » «   সিলেটে অবৈধ মাইক্রোবাস স্ট্যান্ড গুড়িয়ে দিয়েছে সিসিক  » «   সিলেটে ফিজায় মেয়াদোত্তীর্ণ পণ্য  » «   জগন্নাথপুরে জিনের ‘গুপ্তধন’ নিয়ে তোলপাড়  » «   দেশে ফিরলেন সাগরে বেঁচে যাওয়া সিলেটের ১৩ যুবক, বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ  » «   গোয়ালাবাজার-খাদিমপুর রাস্তার বেহাল দশা, দেখার কেউ নেই !  » «   বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন  » «  

বালাগঞ্জে আবদাল মিয়ার ঘোড়া প্রতিকের সমর্থনে উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:
বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবদাল মিয়ার ঘোড়া প্রতিকের সমর্থনে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে। বুধবার রাত আটটার দিকে বালাগঞ্জ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আয়না মার্কেট-গুরাপুর এলাকায় ইউছুব আলীর বাড়িতে প্রায় ৫শতাধিক লোকের উপস্থিততিতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবদাল মিয়া বলেন- নির্বাচন কেন্দ্রিক অনেকেই অনেক কথা বলবে আপনারা তাতে কান দেবেন না। কথিপয় দুস্কৃতিকারীরা বিভিন্ন স্থানে আমার পোষ্টার ছিঁড়ে ফেলার খবর পাচ্ছি। কিন্তু পোষ্টার ছিঁড়লেও সাধারণ মানুষের মন থেকে কেউ আমাকে আলাদা করতে পারবে না।

তিনি বলেন, বিগত উপজেলা নির্বাচনে আমি আমার দলের একজন কর্মী হয়ে নির্বাচন করেছি। দলমতের ঊর্ধে থেকে এলাকার উন্নয়ন করেছি উন্নয়নে মুগ্ধ হয়ে এলাকার মানুষ আমাকে নির্বাচন করার আগ্রহ দেখিয়েছেন। এখানে আমি কোনো ব্যাক্তি বিশেষ বা কোনো দলীয় ব্যাক্তি বিশেষের অনুগত নই বা কারো কথায়ও প্রার্থী হইনি। আমি আশাবাদি সম্মানিত ভোটাররা আমাকে মুল্যায়ন করবেন।

ইউছুব আলীর সভাপতিত্বে ও সাবেক ইউপি সদস্য আশিক মিয়ার পরিচালনায় এতে বক্তৃতা করেন বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুনিম, স্থানীয়দের মধ্যে জলিল মিয়া, খলিল মিয়া, সমাই খাঁ, মনফর আলী, সমছু মিয়া, জমসেদ আলী ও মন্নান মিয়া প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!