শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ

এরশাদকে ভুল করে ক্যান্সারের চিকিৎসা দেয়া হয়েছিল

সুরমা নিউজ ডেস্ক :
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদেরকে ভুল করে ক্যান্সারের চিকিৎসা দেওয়া হয়েছিলো বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব ও সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

রোববার (৩ মার্চ) দুপুরে এরশাদের চার দিনের রংপুর সফরে সফর সঙ্গী হয়ে এসে সাংবাদিকদের এ অভিযোগ করেন তিনি।

মসিউর রহমান রাঙ্গা বলেন, ভুল চিকিৎসায় জাপার চেয়ারম্যানের লিভার ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। এতে তিনি গুরুতর অসুস্থ হয়েছেন। তার ভুল ডায়াগনোসিস করা হয়েছে। ডায়াগনোসিসের রিপোর্টে ক্যান্সারের কথা উল্লেখ করা হয়। সেই মতে তাকে ক্যান্সারের চিকিৎসা দেওয়া হয়। ভুল ওষুধ প্রয়োগের ফলে তার স্বাস্থ্যের অবনতি ঘটে। লিভার ক্ষতিগ্রস্ত হওয়ার ফলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। হাঁটা-চলা করতে পারতেন না। পরবর্তীতে তাকে সিঙ্গাপুরে নেওয়া হলে ভুল চিকিৎসার বিষয়টি ধরা পরে। সিঙ্গাপুরে চিকিৎসা নেওয়ার পর তিনি এখন অনেকটা সুস্থ। তিনি হুইল চেয়ার ছাড়াও চলাফেরা করতে পারেন। রংপুর ও দেশবাসীর দোয়ায় তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশা করি।

জাপা মহাসচিব বলেন, দলের চেয়ারম্যান চিকিৎসা শেষে দেশে ফেরার পরে রংপুরে আসার আগ্রহ প্রকাশ করেছিলেন। তাই তিনি রংপুরে এসেছেন।

জাপা মহাসচিব আরো বলেন, দলের চেয়ারম্যান দু’দিন সংসদে গিয়েছিলেন। আশাকরি সংসদের সমাপনী অনুষ্ঠানে বিরোধী দলীয় নেতা হিসেবে যোগ দেবেন এবং বিরোধী দলীয় নেতা হিসেবে দায়িত্ব পালন করবেন।

এরশাদ চারদিনের সফরে হেলিকপ্টারে রংপুর সেনানিবাসে অবতরণ করেন। সেনানিবাস থেকে প্রথমে তার নির্মাণাধীন বাসভবন পল্লী নিবাসে যান। সেখান থেকে নগরীর গ্রান্ড প্যালেস হোটেলে উঠেন। সেখানে জাপা নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় তিনি হুইল চেয়ারে করে চলাফেরা করেন। তিনি উপস্থিত সাংবাদিক ও জাপা নেতাকর্মীদের সঙ্গে কোনো কথা না বলে হোটেলে তার নির্ধারিত কক্ষে চলে যান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার, মহানগর জাপার সভাপতি ও রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক ইয়াসির আহমেদ, জেলা জাপার সাধারণ সম্পাদক ফখর-উজ-জামান জাহাঙ্গীর প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!