মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
মুক্তিযোদ্ধা নুরুল হক খানের নামে সিলেটে রাস্তা নামকরণের দাবি প্রবাসীদের  » «   মেয়েকে বলেছি তোমার মা আল্লাহর কাছে, আমিই এখন তোমার মা এবং বাবা  » «   সিলেটে ধর্ষণ ও সন্তানদেরকে গুম করে ফেলার হুমকি ছাত্রলীগ নেতার  » «   ১৪দিনেও উদ্ধার হয়নি ব্রিটিশ কন্যার স্বামী, মামলা নিচ্ছে না পুলিশ  » «   যুক্তরাজ্যে দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের আত্মপ্রকাশ  » «   সুনামগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৪  » «   সিলেটসহ সাত জেলায় সেনা কর্মকর্তার স্ত্রী-সন্তানসহ ১০ জনের মৃত্যু  » «   সিলেটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত যারা  » «   নৌকার প্রার্থী আতাউরের বাড়িতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী পল্লব!  » «   হবিগঞ্জে প্রেমিকের সাথে অভিমান করে কলেজছাত্রীর আত্মহত্যা  » «  

প্রত্যেক সেক্টরে দুর্নীতি মুক্ত করার অঙ্গীকার মন্ত্রীর

সুরমা নিউজ:
সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ তাঁর মন্ত্রনালয়কে দুর্নীতিমুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে বলেছেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তাদেরকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে লাঞ্চিত ও বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করতে হবে। সততার ও নিষ্ঠার সাথে কাজ করলে অবশ্যই এর সুফল ভোগ করা যায়। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যেক সেক্টরে দুর্নীতি মুক্ত করার অঙ্গীকার ব্যক্ত করেছেন। তাই আপনাদের প্রত্যেকটি সেক্টরের দুর্নীতি বন্ধ করতে হবে। ইনশাআল্লাহ আপনাদেরকে সাথে নিয়ে এই মন্ত্রণালয়ে দুর্নীতি মুক্ত করবো।

তিনি শনিবার (১৬ ফেব্রুয়ারি) সিলেট সার্কিট হাউজে সমাজসেবা অধিদফরাধীন সিলেট বিভাগের কার্যক্রম বিষয়ক আয়োজিত সেমিনারের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত সরকারের আমলে ২০০১ সালে দুর্নীতিকে জায়েজ করে দিয়েছে। এজন্য জাতীয় নির্বাচনে এর জবাব জনগণ দিয়েছেন।

বক্তব্য রাখেন, বিভাগীয় সমাজসেবা কার্যালয়, সিলেটের পরিচালক সৈয়দা ফেরদাউস আক্তার, উপ-পরিচালক আব্দুর রকিব, সমাজকল্যাণ মন্ত্রীর সহকারি একান্ত সচিব মো. মিজানুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজকল্যাণ মন্ত্রীর একান্ত সচিব আসিফ আহসান, মৌলভীবাজার সমাজ অধিদপ্তরের উপ পরিচালক আদিল মোত্তাকীন, হবিগঞ্জ সমাজ অধিদপ্তরের উপ পরিচালক হাবিবুর রহমান, সুনামগঞ্জ সমাজ অধিদপ্তরের উপ পরিচালক সুচিত্রা রায়, সিলেট জেলা সমাজ অধিদপ্তরের উপ পরিচালক নিবাস রঞ্জন দাস, সিলেট জেলার প্রবেশ অফিসার মো. মতির হোসেন চৌধুরী, জেনারেল ম্যানেজার রাশেদুজ্জামান চৌধুরী প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!