রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
এবার ওমান থেকে নির্যাতিত হয়ে ফিরলেন সুনামগঞ্জের নারী  » «   বসন্ত উৎসব মাতাতে সিলেট আসছেন কুমার বিশ্বজিৎ  » «   ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   কুড়িয়ে পাওয়া টাকা মালিকের হাতে দিলেন জগন্নাথপুরের হাফিজ জিয়াউর  » «   মেহেদীর রং না মুছতেই সিলেটে ঘাতক বাস কেড়ে নিলো তাসনিমকে  » «   নাসায় ডাক পেলো বিশ্বের ৭৯ দেশকে পেছনে ফেলা শাবির ‘টিম অলিক’  » «   সিলেটের ভাষা নিয়ে যারা ব্যাঙ্গ করেন তাহারা নির্বোধ (ভিডিও) : ভারতীয় অধ্যাপক  » «   সিলেটে চুন দিয়ে জাহেদের চোখ নষ্ট করা ঘাতক ছানুর ফাঁসির দাবি  » «   বিনা খরচে রেমিট্যান্স যোদ্ধা প্রবাসীদের লাশ দেশে যাবে : অর্থমন্ত্রী  » «   সিলেটে এসে পৌঁছেছে লন্ডনী ফুটবল টিম  » «  

নাগরিক সমস্যা সমাধান করতে না পারলে পদ ছেড়ে দিন -ড. আব্দুস শহিদ এমপি

মৌলভীবাজার প্রতিনিধি:
জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ড. মো. আব্দুস শহিদ এমপি বলেছেন, শ্রীমঙ্গল পৌরসভা মুখ থুবড়ে পড়ে আছে। পর্যটন নগরী খ্যাত শ্রীমঙ্গল শহর নানা সমস্যায় জর্জরিত। যত্রতত্র ময়লা আবর্জনা, খোলা ড্রেন, রাস্তার উপর অবৈধ গাড়ীর পার্কিং, ফুটপাত বেদখল নাগরিক সমস্যা তীব্র আকার ধারন করেছে। পৌরসভার কাউন্সিলরা মার্কেটের দোকান এবং ফুটপাত বরাদ্দ দিয়ে দুর্নীতির আশ্রয় নিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন। নাগরিকরা ট্যাক্স দিচ্ছেন কিন্তু নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। এভাবে চলতে পারে না। তিনি পৌরসভার প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, নাগরিক সমস্যা সমাধান করতে না পারলে পদ ছেড়ে দিন, ঐকান্তিক প্রচেষ্ঠা থাকলে এসব সমস্যা একদিনেই সমাধান করা সম্ভব।

তিনি আরো বলেন, এই পৌরসভার নির্বাচনের মেয়াদ উর্ত্তীন হলেও এখনও নির্বাচনের কোন লক্ষণ দেখা যাচ্ছে না। এছাড়া পৌরসভায় প্রচুর ভুয়া ভোটার রয়েছে বলে তিনি জানান। আগামী নির্বাচনে তিনি ভুয়া ভোটার ধরার জন্য নিজেই মাঠে থাকবেন বলে হুঁশিয়ারি দেন।

গত সোমবার রাতে স্থানীয় এক রেষ্টুরেন্টে শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে ‘শ্রীমঙ্গলের উন্নয়ন সম্ভাবনা নাগরিক সমস্যা ও উত্তরণের উপায় শীর্ষক এক মতবিনিময় সভা’য় উত্থাপিত নাগরিকদের বিভিন্ন সমস্যা সম্পর্কে প্রতিক্রিয়া ব্যক্ত করে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উক্ত মতবিনিময় সভায় শহরের বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্টজনরা তাদের মতামত তুলে ধরেন।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী’র সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) শাহিদুল আলম, লন্ডন থেকে প্রকাশিত নতুন দিন পত্রিকার ভাইস চেয়ারম্যান এম.এ মতিন, দ্বারিকাপাল মহিলা কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, উপাধ্যক্ষ মোহাম্মদ আব্দুস শহিদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পিয়ালী ভৌমিক, মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান টিপু, শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল, জেলা ট্রাফিক বিভাগের অপারেশন ইন চার্জ মোহাম্মদ সালাহউদ্দিন কাজল, ট্রাফিক ইন্সপেক্টর (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) স্বপন কুমার রায়, শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি মো. ইসমাইল, ট্যুরিষ্ট পুলিশের শ্রীমঙ্গল সাব জোনের পরিদর্শক গোপাল কৃষ্ণ দাস, শ্রীমঙ্গল সড়ক উপ-বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী রাশেদুল হক, পৌরসভার প্যানেল মেয়র কাজী আব্দুল করিম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!