শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
ওসমানীনগরে মামা শশুরের লালসার শিকার বিধবা নারী !  » «   হারানো বৃদ্ধাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলেন এএসআই জিয়াউর রহমান  » «   ৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগের কমিটি!  » «   লন্ডনে তারেক-জোবাইদার ব্যাংক হিসাব জব্দের নির্দেশ  » «   অক্টোবরে আ’লীগের কাউন্সিল, চ্যালেঞ্জ কী?  » «   নবম শ্রেণির বাংলা প্রশ্নে সানি লিওন-মিয়া খলিফা !  » «   বালাগঞ্জের উন্নয়নে সবাইকে দল-মতের ঊর্ধ্বে উঠে কাজ করতে হবে : মফুর  » «   আমার মূল লক্ষ্য জনগনের উন্নয়ন : ওসমানীনগরে মোকাব্বির খাঁন এমপি  » «   ওসমানীনগরে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি নাছের, মিজান সম্পাদক  » «  

বড়লেখায় জাকির হোসেন জুনিয়র বৃত্তি পরীক্ষা-১৮ এর বৃত্তি প্রদান

সুরমা নিউজ:
মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ এন.সি.এম উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনায় জাকির হোসেন জুনিয়র বৃত্তি পরীক্ষা-১৮ এর বৃত্তি প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ফেব্রুয়ারি) দুপুর ১ঘটিকায় দক্ষিণভাগ বাজারস্থ তাজমহল কমিউনিটি সেন্টারে এন.সি.এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং জাকির হোসেন বৃত্তি প্রকল্পের সদস্য সচিব আশুক আহমদ এর সভাপতিত্বে বিদ্যালয়ের সহকারী শিক্ষক বেলাল আহমদ ও মতিউর রহমানের সঞ্চালনায় স্থানীয় তাজমহল কমিউনিটি সেন্টারে জাকির হোসেন জুনিয়র বৃত্তি পরীক্ষা-২০১৮ এর বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সিলেট এম.সি কলেজ এর উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান বিশিষ্ট উদ্ভিদ বিজ্ঞানী প্রফেসর মোঃ আজিজুর রহমান লস্কর।

বিশেষ অতিথি হিসেবে সিলেট টিচার্স ট্রেনিং কলেজের সহযোগী অধ্যাপক জনাব আবুল কালাম আজাদ, দক্ষিণভাগ এন.সি.এম উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও দক্ষিণ ভাগ (দঃ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজির উদ্দিন, সাংবাদিক আব্দর রব ও সমাজসেবক আব্দুল মুকিত লুলু উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে এ মহতি উদ্যোগের সহযোগিতায় বৃত্তি প্রকল্পের একমাত্র পৃষ্ঠপোষক জাকির হোসেন উপস্থিত থেকে প্রধান বক্তার বক্তব্য দেন। এছাড়া ও বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষক, সাংবাদিক, সামাজিক সংগঠনের সদস্য মন্ডলী, অভিভাবক সহ শিক্ষার্থী। উপস্থিত অতিথিবৃন্দ বিভিন্ন ক্যাটাগরিতে শতাধিক শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার হিসেবে নগদ অর্থসহ ক্রেস্ট ও সনদ প্রধান করা হয়।

অনুষ্ঠানের সভাপতি এন সি এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং জাকির হোসেন বৃত্তি প্রকল্পের সদস্য সচিব আশুক আহমদ সমাপনী বক্তব্যে কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে এবং সর্বোপরি শিক্ষকদের প্রতি আন্তরিকতা ও পড়ালেখার প্রতি মনোযোগী থাকলে সমাজ থেকে দারিদ্রতা দূর করা সম্ভব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!