রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
এবার ওমান থেকে নির্যাতিত হয়ে ফিরলেন সুনামগঞ্জের নারী  » «   বসন্ত উৎসব মাতাতে সিলেট আসছেন কুমার বিশ্বজিৎ  » «   ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   কুড়িয়ে পাওয়া টাকা মালিকের হাতে দিলেন জগন্নাথপুরের হাফিজ জিয়াউর  » «   মেহেদীর রং না মুছতেই সিলেটে ঘাতক বাস কেড়ে নিলো তাসনিমকে  » «   নাসায় ডাক পেলো বিশ্বের ৭৯ দেশকে পেছনে ফেলা শাবির ‘টিম অলিক’  » «   সিলেটের ভাষা নিয়ে যারা ব্যাঙ্গ করেন তাহারা নির্বোধ (ভিডিও) : ভারতীয় অধ্যাপক  » «   সিলেটে চুন দিয়ে জাহেদের চোখ নষ্ট করা ঘাতক ছানুর ফাঁসির দাবি  » «   বিনা খরচে রেমিট্যান্স যোদ্ধা প্রবাসীদের লাশ দেশে যাবে : অর্থমন্ত্রী  » «   সিলেটে এসে পৌঁছেছে লন্ডনী ফুটবল টিম  » «  

তেরহাতী সার্বজনীন সরস্বতী পূজায় যখন যা হবে…

সুরমা নিউজ:
হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা রোববার। পঞ্চমী তিথিতে অগণিত ভক্ত বিদ্যা ও জ্ঞানের অধিষ্ঠার্থী দেবী সরস্বতীর চরণে পুষ্পার্ঘ্য অর্পণ করবেন। অজ্ঞতার অন্ধকার দূর করতে কল্যাণময়ী দেবীর পাদপদ্মে প্রণতি জানাবেন তারা। এ উপলক্ষ্যে ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের তেরহাতী সার্বজনীন সরস্বতী পূজার আয়োজন করা হয়েছে।

ইতিমধ্যে পূজার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। পূজার আয়োজনে সনাতন ধর্মালম্বী স্থানীয় শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দিপনা লক্ষ্য করা গেছে। প্রতি বছরের ন্যায় তেরহাতী মহালয়া যুব সংঘের উদ্যোগে শ্রী-শ্রী কালাচাঁদ জিউর মন্দির প্রাঙ্গণে এই পূজা পূর্ণার্থী ও শিক্ষার্থীদের সমাগম ঘটবে। যখন যা হবে: প্রতিমা ও মঙ্গলঘট স্থাপন সকাল ৭টায়, পূজা শুরু সকাল ৮টায়, অঞ্জলী প্রদান সকাল সাড়ে ৮টায়, প্রসাদ বিতরণ সকাল ৯টা থেকে শুরু, আরতি প্রতিযোগীতা সন্ধ্যা ৭টায় ও সম্পনী অনুষ্টান হবে রাত ৯টায়। এতে যথা সময়ে মন্দির প্রাঙ্গণে সকলের উপস্থিত কামনা করেছেন তেরহাতী মহালয়া যুব সংঘের সভাপতি বাপ্পন দেব ও সাধারণ সম্পাদক ইমন দাস মুন্না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!