রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
এবার ওমান থেকে নির্যাতিত হয়ে ফিরলেন সুনামগঞ্জের নারী  » «   বসন্ত উৎসব মাতাতে সিলেট আসছেন কুমার বিশ্বজিৎ  » «   ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   কুড়িয়ে পাওয়া টাকা মালিকের হাতে দিলেন জগন্নাথপুরের হাফিজ জিয়াউর  » «   মেহেদীর রং না মুছতেই সিলেটে ঘাতক বাস কেড়ে নিলো তাসনিমকে  » «   নাসায় ডাক পেলো বিশ্বের ৭৯ দেশকে পেছনে ফেলা শাবির ‘টিম অলিক’  » «   সিলেটের ভাষা নিয়ে যারা ব্যাঙ্গ করেন তাহারা নির্বোধ (ভিডিও) : ভারতীয় অধ্যাপক  » «   সিলেটে চুন দিয়ে জাহেদের চোখ নষ্ট করা ঘাতক ছানুর ফাঁসির দাবি  » «   বিনা খরচে রেমিট্যান্স যোদ্ধা প্রবাসীদের লাশ দেশে যাবে : অর্থমন্ত্রী  » «   সিলেটে এসে পৌঁছেছে লন্ডনী ফুটবল টিম  » «  

আমার সুনাম ক্ষুন্ন করতে একটি মহল মিথ্যা তথ্য ছড়াচ্ছে : মফুর

সুরমা নিউজ:
বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর তাকে জড়িয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন। প্রকাশিত এই সংবাদ নিয়ে ব্যাখ্যা প্রদান করে সংবাদ মাধ্যমে একটি বিবৃতি পাঠিয়েছেন বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি মফুর।

তাঁর এই বিবৃতিটি সুরমাা নিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো :

বিভিন্ন সাংবাদ মাধ্যমে ‘বিএনপি নেত্রীকে নিয়ে আ.লীগ নেতার মনোনয়ন জমা’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। মিথ্যা তথ্য দিয়ে প্রকাশিত এই সংবাদের প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে এই সংবাদের সাথে আমি ভিন্ন মত প্রকাশ করছি।

আমার সুনাম ক্ষুন্ন করার জন্য বিশেষ একটি মহল মিথ্যা তথ্য ছড়াচ্ছে। মিথ্যা ও বানোয়াট তথ্যের উপর নির্ভর করে সংবাদ প্রকাশ অত্যন্ত দুঃখজনক। হলুদ সাংবাদিকতা থেকে বিরত থেকে তথ্য যাচাই বাচাই করে সঠিক সংবাদ প্রকাশ করার জন্য প্রিয় সাংবাদিক ভাইদের প্রতি আহ্বান জানাচ্ছি।

ধানমন্ডিস্থ দলীয় সভাপতির কার্যালয়ে উপজেলা পরিষদ নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম জমা দেয়ার সময় বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি হারুনুর রশীদ জায়েদ, প্রবাসী আওয়ামীলীগ নেতা আজমল বেগ ও পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ আমার সাথে ছিলেন। এছাড়া অন্য কেউ আমার সাথে ছিলেন না। সংবাদে প্রকাশিত ছবির মহিলার সাথে আমার কোন সর্ম্পক নেই। এই মহিলার নাম পরিচয়ও আমার জানা নেই। এই মহিলা আমার সাথে থাকার যে তথ্য সংবাদে প্রকাশিত হয়েছে তা আদৌ সত্য নয়। আর ধানমন্ডিস্থ দলীয় সভাপতির কার্যালয় সংরক্ষিত একটি এলাকা। এই কার্যালয়ে প্রবেশে অনেক কড়াকড়ি রয়েছে।

আমার দীর্ঘ দিনের রাজনৈতিক সুনাম নষ্ট করতে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমার রাজনৈতিক জীবনের শুরু থেকে আজঅব্দি আওয়ামী লীগ ও বঙ্গন্ধুর আদর্শ থেকে বিন্দুমাত্র বিচ্ছুত হইনি। রাজনীতির মাধ্যমে মানব সেবাকে ব্রত মনে করে জীবনের বহুলাংশ সময় পার করে এসেছি। কোন ধরনের লোভলালসাই আমাকে আওয়ামী লীগ ও বঙ্গন্ধুর আদর্শ থেকে সরাতে পারেনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!