রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
এবার ওমান থেকে নির্যাতিত হয়ে ফিরলেন সুনামগঞ্জের নারী  » «   বসন্ত উৎসব মাতাতে সিলেট আসছেন কুমার বিশ্বজিৎ  » «   ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   কুড়িয়ে পাওয়া টাকা মালিকের হাতে দিলেন জগন্নাথপুরের হাফিজ জিয়াউর  » «   মেহেদীর রং না মুছতেই সিলেটে ঘাতক বাস কেড়ে নিলো তাসনিমকে  » «   নাসায় ডাক পেলো বিশ্বের ৭৯ দেশকে পেছনে ফেলা শাবির ‘টিম অলিক’  » «   সিলেটের ভাষা নিয়ে যারা ব্যাঙ্গ করেন তাহারা নির্বোধ (ভিডিও) : ভারতীয় অধ্যাপক  » «   সিলেটে চুন দিয়ে জাহেদের চোখ নষ্ট করা ঘাতক ছানুর ফাঁসির দাবি  » «   বিনা খরচে রেমিট্যান্স যোদ্ধা প্রবাসীদের লাশ দেশে যাবে : অর্থমন্ত্রী  » «   সিলেটে এসে পৌঁছেছে লন্ডনী ফুটবল টিম  » «  

বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব ফুটবল টুর্ণামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :
সিলেটের বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮ম ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে শনিবার বিকেলে স্থানীয় খাজাঞ্চী রেলওয়ে স্টেশনের উত্তরের মাঠে এই টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়।
খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাবের সভাপতি মো, আফতাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল কাদির বাবুলের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন আহমদ সেলিম। তিনি তার বক্তব্যে বলেন, প্রতিবছর বৃহৎ পরিসরে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব এতদঞ্চলের খেলাধুলার ক্ষেত্রে যে অবদান রাখছে, তা সত্যিই প্রশংসার দাবীদার। এই টুর্ণামেন্টে ফুটবলপ্রেমী দর্শকদের উপস্থিতিও প্রশংসনীয়। প্রত্যাশা থাকবে, খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব আগামীতেও তাদের এই আয়োজন অব্যাহত রাখবেন। সে জন্যে যত সহযোগিতার প্রয়োজন হয়, তা আমি করে যাব।
টুর্ণামেন্টের উদ্বোধন করেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন, বেবী কেয়ার একাডেমীর চীফ ডিরেক্টর মুহিবুর রহমান সুইট, সংগঠক জুবেল আহমদ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সদস্য ও ফুটবল টুর্ণামেন্টের উপদেষ্টা কবির আহমদ কুব্বার, লতিফ আলী, শওকত আলী, বাদশা মিয়া, রইছুল ইসলাম, সাজিদ আলী, জাবেদ আলী, আহমদ আলী, শাহাদৎ আলী, ফয়ছল মিয়া, কয়েছ মিয়া, সাইদুর রহমান, আফতাব আলী, আনছার মাহমুদ গণি, আবুল বশর, এপেক্সিয়ান হুশিয়ার আলম, খেলা পরিচালনা কমিটির সহ-সভাপতি সিরাজ মিয়া, সুহেল মিয়া মাস্টার, আবু সৈয়দ, আক্তার হোসেন, রিপন মিয়া, তাজ উদ্দিন, মাসুক মিয়া, যুগ্ম সম্পাদক মাসুক মিয়া, জামাল হোসেন, গিয়াস উদ্দিন সোহাগ, সাংগঠনিক সম্পাদক খয়রুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ, শিহাব উদ্দিন, অর্থ সম্পাদক ইরন মিয়া, ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ আল-মামুন, দপ্তর সম্পাদক মঈন উদ্দিন, প্রচার সম্পাদক মাতিন মিয়া, সহ-প্রচার সম্পাদক বুরহান মিয়া, সদস্য আবদুর রজাক, ছমরু মিয়া, আশিক আলী, আল-আমিন, আবুল কাশেম, ফরিদ মিয়া, ফরিদ মিয়া, ফজলু, সুজন, হাবিব উল্লাহ, জাকির হোসেন প্রমুখ।
উদ্বোধনী খেলায় ঝিলিমিলি স্পোর্টিং ক্লাবকে ট্রাইবেকারে ৪-৩ গোলে হারিয়ে জয়লাভ করে বয়েজ ক্লাব লামাকাজী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!