শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
ওসমানীনগরে মামা শশুরের লালসার শিকার বিধবা নারী !  » «   হারানো বৃদ্ধাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলেন এএসআই জিয়াউর রহমান  » «   ৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগের কমিটি!  » «   লন্ডনে তারেক-জোবাইদার ব্যাংক হিসাব জব্দের নির্দেশ  » «   অক্টোবরে আ’লীগের কাউন্সিল, চ্যালেঞ্জ কী?  » «   নবম শ্রেণির বাংলা প্রশ্নে সানি লিওন-মিয়া খলিফা !  » «   বালাগঞ্জের উন্নয়নে সবাইকে দল-মতের ঊর্ধ্বে উঠে কাজ করতে হবে : মফুর  » «   আমার মূল লক্ষ্য জনগনের উন্নয়ন : ওসমানীনগরে মোকাব্বির খাঁন এমপি  » «   ওসমানীনগরে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি নাছের, মিজান সম্পাদক  » «  

নবীগঞ্জে যানজট নিরসনে পৌরসভার অভিযান অব্যাহত

নবীগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের নবীগঞ্জ শহরে পৌর পরিষদের উদ্যোগে যানজট নিরসন ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত রয়েছে।
শনিবার সকাল থেকে সারাদিন ব্যাপী নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় রুদ্রগ্রাম সড়কের সিএনজি স্ট্যান্ড ধোপা বাড়ি ব্রিজ অতিক্রম করা না করা জন্য কর্তৃপক্ষকে অবগত করেন । পরে নবীগঞ্জ শহরের হাসপাতাল সড়ক,মধ্যবাজার সড়ক,ওসমানী রোডে অভিযান চালিয়ে অবৈধস্থাপনা উচ্ছেদ করা হয়। এর আগে যানজট নিরসন ও অবৈধ স্থাপনা উচ্ছেদে পৌরসভার চলমান অভিযান ও কার্যক্রম পরিদর্শন করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী শাহনওয়াজ মিলাদ এমপি। এসময় তিনি বলেন নবীগঞ্জ পৌরসভা যে উদ্যোগ গ্রহণ করেছে তা সত্যই প্রশংসনীয়,নবীগঞ্জবাসীকে আধুনিক সুযোগ সুবিধা প্রদানে অভিযান অব্যাহত রাখার আহবান জানান এমপি।

তিনি আরও বলেন এতে আমার সর্বাত্মক সহযোগীতা অব্যাহত থাকবে। এদিকে সারাদিন ব্যাপী সামাজিক সংগঠন রিলেশন টু পিপল,এক তারার সৌজন্যে লিফলেট বিতরণ করা হয়। অভিযানে এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র(১) এটিএম সালাম,কাউন্সিলর কবির মিয়া, ইসলামিক রিসোর্স সেন্টারের চেয়ারম্যান সাংবাদিক আব্দুর রক্বিব হক্কানী,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ছনি চৌধুরী,সাবেক যুগ্ম সম্পাদক মতিউর রহমান মুন্না সংরক্ষিত কাউন্সিলর মোছাঃ রোকেয়া বেগম,সুকেশ চক্র, পৃথ্বীশ চক্রবর্তী, সরাজ মিয়া এলেমান আহমদ চৌধুরী, সামাজিক সংগঠন রিলেশন টু পিপল ও এক তারার নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!