বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
ডিম বালককে বিয়ের প্রস্তাব শ’ শ’ অস্ট্রেলীয় তরুণীর  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   রাজনগরে কুড়িয়ে পাওয়া শিশু দু’মাস পর পেল নতুন মায়ের কোল  » «   বিয়ানীবাজারে এবার পরাজিত খছরু’র বাসায় বিজয়ী ভাইস চেয়ারম্যান জামাল!  » «   নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুরের কৃতজ্ঞতা  » «   নিউজিল্যান্ডে শুক্রবারের জুম্মার আযান ও নামাজ সম্প্রচার করা হবে : জেসিন্ডা  » «   মরমী গানের মাধ্যমে আরকুম শাহ মানুষকে সত্যের পথে ডেকেছেন : ইকবাল সোবহান  » «   নিজেই নির্বাচনী পোস্টার সরিয়ে নিলেন ভাইস চেয়ারম্যান প্রেমসাগর  » «   কারাগারে আসামীর মৃত্যুর খবরে নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, আহত-১০  » «   আবরারের পরিবারকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ হাইকোর্টের  » «  

হবিগঞ্জে ৪ হাজার কপি সরকারি বই জব্দ

হবিগঞ্জ প্রতিনিধি :
চার হাজার কপি বিনামূল্যে বিতরণের জন্য সরকারি বই হবিগঞ্জের একটি ভাঙারি দোকান থেকে জব্দ করেছে পুলিশ। সোমবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় শহরের বাস টার্মিনাল এলাকা থেকে বই গুলো জব্দ করা হয়। এসময় দোকানের দুই কর্মচারীকে আটক করা হলেও পালিয়ে যায় মালিক।

আটককৃতরা হলেন-লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের আমির আলীর ছেলে রাসেল মিয়া (১৭) ও একই গ্রামের নবু মিয়ার ছেলে হাসেম মিয়া (১৪)।

পুলিশ জানায়, ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণির পর্যন্ত বিনামূল্যে বিতরণের জন্য সরকারি বই কতিপয় লোক বাস টার্মিনাল এলাকার একটি ভাঙারি দোকানে বিক্রি করে দেয়। গোপন সূত্রের খবর পেয়ে কোর্ট স্টেশন ফাঁড়ির পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর গোলাম কিবরিয়া হাসান ও এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ওই ভাঙারি দোকানে অভিযান চালায়।

পরে খবর পেয়ে দোকানের মালিক লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের সফর উদ্দিন ওরফে মনাই মিয়া পালিয়ে যায়। অভিযানকালে দোকানে তল্লাশি চালিয়ে চার হাজার কপি বই জব্দ করা হয়েছে। এ সময় দোকানের দুই কর্মচারীকে আটক করা হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বইগুলো কোথা থেকে নিয়ে আসা হয়েছে এ ব্যাপারে কিছু এখনও জানা যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
68Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!