বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
ডিম বালককে বিয়ের প্রস্তাব শ’ শ’ অস্ট্রেলীয় তরুণীর  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   রাজনগরে কুড়িয়ে পাওয়া শিশু দু’মাস পর পেল নতুন মায়ের কোল  » «   বিয়ানীবাজারে এবার পরাজিত খছরু’র বাসায় বিজয়ী ভাইস চেয়ারম্যান জামাল!  » «   নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুরের কৃতজ্ঞতা  » «   নিউজিল্যান্ডে শুক্রবারের জুম্মার আযান ও নামাজ সম্প্রচার করা হবে : জেসিন্ডা  » «   মরমী গানের মাধ্যমে আরকুম শাহ মানুষকে সত্যের পথে ডেকেছেন : ইকবাল সোবহান  » «   নিজেই নির্বাচনী পোস্টার সরিয়ে নিলেন ভাইস চেয়ারম্যান প্রেমসাগর  » «   কারাগারে আসামীর মৃত্যুর খবরে নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, আহত-১০  » «   আবরারের পরিবারকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ হাইকোর্টের  » «  

যারা হচ্ছেন উপজেলা নির্বাচনে লাখাইয়ের পার্থী?

লাখাই প্রতিনিধি :
চলতি বছরের মার্চ মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ শেষ হতে না হতেই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে হবিগঞ্জের লাখাই উপজেলায় শুরু হয়েছে আলোচনা। এই উপজেলায় কে কোন দল থেকে প্রার্থী হবেন সেই হিসেব কষছেন অনেকেই। এবার দলীয় প্রতীকে নির্বাচন হবে। তাই দলীয় মনোনয়ন পেতে সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছেন তৎপরতা। উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারণা শুরু হয়েছে।এছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রতিনিয়ত চোখে পড়ছে নতুন নতুন স্লোগান সম্বলিত পোস্ট। এই আলোচনায় আওয়ামী লীগের যাদের নাম শুনা যাচ্ছে তারা হলেন- বর্তমান লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট মুশফিউল আলম আজাদ, জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারন সম্পাদক এডভোকেট আবুল হাসেম মোল্লা মাসুম,লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজ আলম,লাখাই উপজেলার সাবেক চেয়ারম্যান রফিক আহামেদ।বি এন পি থেকে যাদের নাম শুনা যাচ্ছে এম আক্তার আহাদ চৌধুরী স্বপন,মোঃ তাজুল মোল্লা।

এছাড়া জাতীয় পার্টি থেকে নোমান মোল্লার নাম শুনা যাচ্ছে। তবে আরো অন্যান্য রাজনৈতিক দলের এখন পর্যন্ত কারও নাম
শুনা যায় নি। এই তালিকা আরো দীর্ঘ হতে পারে।

উল্লেখ্য ৬টি ইউনিয়ন নিয়ে ঘটিত লাখাই উপজেলা মোট ভোটার সংখ্যা ১লাখ ৩ হাজার ৮৯১। তার মধ্যে পুরুষ ৫১হাজার ৯৪৩ ও মহিলা ৫১হাজার ৯৪৮জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
42Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!