রবিবার, ২৪ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ

রাজনগরে ড্রাইভিং শিখতে গিয়ে সরকারি এ্যাম্বুলেন্স ভাঙলেন স্টোর কিপার

রাজনগর প্রতিনিধি:

মৌলভীবাজারের রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যাম্বুলেন্স দিয়ে ড্রাইভিং শিখতে গিয়ে হাসপাতালের নারিকেল গাছের সাথে ধাক্কা মেরে দুমরে মুচরে দেয়া হয়েছে হাসপাতালের এ্যাম্বুলেন্স (গাড়ি নং ছ-৭১-০৩১৮)। ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষকের অগোচরে ট্রাক দিয়ে এ্যাম্বুলেন্সটি নিয়ে যাওয়া হয় ওয়ার্কসপে।

বিষয়টি জানার পর উপজেলার সর্বস্থরের মানুষ ক্ষুব্ধ হয়ে উঠেন। মুচরে যাওয়া এ্যাম্বুলেন্সের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার পর ভাইরাল হয়।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালের স্টোর কিপার অচিন্ত ড্রাইভিং শিখার জন্য আউটসোর্সিংয়ে নিয়োগপ্রাপ্ত ড্রাইভার সুমনকে অনুরোধ করে। অচিন্তের  অনুরোধে সুমন কম্পাউন্ডের ভীতরে গাড়ির স্টিয়ারিং স্টোর কিপার অচিন্তের হাতে ছেড়ে দেন। এসময় অচিন্ত নিয়ন্ত্রণ হারিয়ে নারিকেল গাছের সাথে ধাক্কা মারলে এ্যাম্বুলেন্সটি ঘটনাস্থলে ধুমরে মুচরে যায়।

এবিষয়ে রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে যোগাযোগ করলে তিনি জানান বিষয়টি এতদূর তা আমি জানিনা আর স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএ ডাক্তার বর্ণালী দাসের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
1.9kTweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!