শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে একদিনের ব্যবধানে খালা ও ভাগ্নের মর্মান্তিক মৃত্যু!

সুরমা নিউজ:
মাত্র একদিন আগে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মর্মান্তিক মৃত্যু হবিগঞ্জের চুনারুঘাটের মেহরুন্নেছার। যিনি সিলেট শহরতলীর মেজরটিলা সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ নেতা সারোয়ার খানের আপন খালা। একদিনের ব্যবধানে খালা ও ভাগ্নের মর্মান্তিক মৃত্যুতে দুই পরিবার এখন বাকরুদ্ধ।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত বুধবার (৯ ডিসেম্বর) বেলা ১২টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কের কলিমনগর এলাকায় ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মেহেরুন্নেছা (৪৭) মারা যান। তিনি সারোয়ারের খালা। বাপের বাড়ি থেকে ছেলে ছামীর মোটরসাইকেলে করে তিনি রাজনগরে স্বামীর বাড়ি যাচ্ছিলেন।

সারোয়ার খালার জানাযা শেষে বৃহস্পতিবার সিলেটে পৌঁছেন। সন্ধ্যার পর বন্ধু অনিককে নিয়ে মেজরটিলায় রাজনৈতিক সহকর্মীদের সঙ্গে দেখা করতে যান। মেজরটিলা বাজারের ফিজা এন্ড কোম্পানীর সামনে সিলেট-তামাবিল সড়কে একটি সিএনজি অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে সড়কেই ছিটকে পড়েন সারোয়ার। এসময় শাহপরান থেকে আসা দ্রুতগতির হানিফ পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই সারোয়ার মারা যান। তার সঙ্গী অনিক অন্তুর অবস্থাও গুরুতর। ওসমানী মেডিকেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানিতে প্রেরণ করা হয়েছে।

সারোয়ার সিলেট সরকারী কলেজের শিক্ষার্থী এবং স্থানীয় ছাত্রলীগের সক্রিয় কর্মী। তিনি মেজরটিলার দিপিকা আবাসিক এলাকায় থাকতেন।

সারোয়ারের ঘনিষ্ঠ কাজী মাজেদ বলেন, আমার বলার ভাষা নেই। একদিন আগে খালা এবং একদিন পরেই ভাইকে আমাদের ছেড়ে চলে যাবে এটা ভাবতে পারছি না। এ শোক আমরা কেমনে সইবো।

সারোয়ারের জানাযা শুক্রবার বাদ আছর মেজরটিলা ওয়ান ব্যাংকের সামনে এবং পরবর্তীতে হবিগঞ্জের চুনারুঘাটে নিজ গ্রামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!