বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
ডিম বালককে বিয়ের প্রস্তাব শ’ শ’ অস্ট্রেলীয় তরুণীর  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   রাজনগরে কুড়িয়ে পাওয়া শিশু দু’মাস পর পেল নতুন মায়ের কোল  » «   বিয়ানীবাজারে এবার পরাজিত খছরু’র বাসায় বিজয়ী ভাইস চেয়ারম্যান জামাল!  » «   নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুরের কৃতজ্ঞতা  » «   নিউজিল্যান্ডে শুক্রবারের জুম্মার আযান ও নামাজ সম্প্রচার করা হবে : জেসিন্ডা  » «   মরমী গানের মাধ্যমে আরকুম শাহ মানুষকে সত্যের পথে ডেকেছেন : ইকবাল সোবহান  » «   নিজেই নির্বাচনী পোস্টার সরিয়ে নিলেন ভাইস চেয়ারম্যান প্রেমসাগর  » «   কারাগারে আসামীর মৃত্যুর খবরে নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, আহত-১০  » «   আবরারের পরিবারকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ হাইকোর্টের  » «  

সুনামগঞ্জের সীমান্তে সুপারি আনতে গিয়ে লাশ হলেন দুই বাংলাদেশি

সুরমা নিউজ:
সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে নূরু মিয়া (৩৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সীমান্তের বাঁশতলা এলাকার ভারতীয় অংশে এ ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ অপর বাংলাদেশি সীমান্ত অতিক্রম করে আসতে সক্ষম হন।

নিহত নূরু মিয়া দোয়ারাবাজার উপজেলার বাঁশতলা কলোনীপাড় মৃত মফিজ মিয়ার ছেলে। খাসিয়ার গুলিতে আহত হয়েছেন একই গ্রামের আসক আলীর ছেলে খাদিম মিয়াকে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজিবি জানায়, সোমবার সন্ধ্যার দিকে নূরু মিয়া ও খাদিম মিয়া সুপারি আনার জন্যে সীমান্ত অতিক্রম করে ভারতে অনুপ্রবেশ করে। তাদের উপস্থিতি টের পেয়ে ভারতীয় খাসিয়ারা অতর্কিতে গুলি চালায়। এত নূরু মিয়া ঘটনাস্থলে মারা যান। গুলিবিদ্ধ অবস্থায় ফিরে আসা খাদিম মিয়া নূরু মিয়ার মৃত্যুর বিষয়টি এলাকাবাসীকে জানান। তার লাশ ভারতের অভ্যন্তরে পরে আছে। পরে বিষয়টি এলাকাবাসীর পক্ষ থেকে বিজিবিকে জানানো হয়।

এ ব্যাপারে ২৮ বিজিবি ব্যাটালিয়ান এর কমান্ডার লে. কর্নেল মো. মাকসুদুর রহমান জানান, ভারতীয় সীমান্তের অনুপ্রবেশের কারণে একজন বাংলাদেশি নিহত হওয়ার খবর পেয়েছি। লাশ ফেরত আনার ব্যাপারে বিজিবির পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
1.1kTweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!