রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
এবার ওমান থেকে নির্যাতিত হয়ে ফিরলেন সুনামগঞ্জের নারী  » «   বসন্ত উৎসব মাতাতে সিলেট আসছেন কুমার বিশ্বজিৎ  » «   ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   কুড়িয়ে পাওয়া টাকা মালিকের হাতে দিলেন জগন্নাথপুরের হাফিজ জিয়াউর  » «   মেহেদীর রং না মুছতেই সিলেটে ঘাতক বাস কেড়ে নিলো তাসনিমকে  » «   নাসায় ডাক পেলো বিশ্বের ৭৯ দেশকে পেছনে ফেলা শাবির ‘টিম অলিক’  » «   সিলেটের ভাষা নিয়ে যারা ব্যাঙ্গ করেন তাহারা নির্বোধ (ভিডিও) : ভারতীয় অধ্যাপক  » «   সিলেটে চুন দিয়ে জাহেদের চোখ নষ্ট করা ঘাতক ছানুর ফাঁসির দাবি  » «   বিনা খরচে রেমিট্যান্স যোদ্ধা প্রবাসীদের লাশ দেশে যাবে : অর্থমন্ত্রী  » «   সিলেটে এসে পৌঁছেছে লন্ডনী ফুটবল টিম  » «  

সিলেটে আওয়ামী লীগ নেতা নাদেলের মেয়েকে ছুরিকাঘাত

সুরমা নিউজ ডেস্ক:

সিলেটে দিনদুপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হয়েছেন মাইশা চৌধুরী (১৭) নামের এক কিশোরী। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর জালালাবাদ এলাকায় ছিনতাইকারীরা মাইশার হাতে ছুরিকাঘাত করে।

নগরীর আনন্দ নিকেতন স্কুলের ও লেভেলের ছাত্রী মাইশার বাবা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিাক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম নাদেল।

নাদেল জানান, বুধবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য মাইশা নগরীর হাউজিং এস্টেটের বাসা থেকে বের হয়। জালালাবাদ এলাকায় আসামাত্র মোটরসাইকেল যোগে ৩ জন ছিনতাইকারী তার পথরোধ করে মোবাইল ফোন ছিনিয়ে নিতে চায়। এতে মাইশা বাধা দিলে ছিনতাইকারীরা তার হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এতে মাইশা হাতে আঘাত পেলেও এলাকার লোবজন চলে আসায় ছিনতাইকারীরা কিছু নিতে পারেনি বলে জানান নাদেল।

এঘঘটনার খবর পেয়ে জালালাবাদ থানার সহকারী কমিশনার (এসি) ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!