শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ
ওসমানীনগরে মামা শশুরের লালসার শিকার বিধবা নারী !  » «   হারানো বৃদ্ধাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলেন এএসআই জিয়াউর রহমান  » «   ৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগের কমিটি!  » «   লন্ডনে তারেক-জোবাইদার ব্যাংক হিসাব জব্দের নির্দেশ  » «   অক্টোবরে আ’লীগের কাউন্সিল, চ্যালেঞ্জ কী?  » «   নবম শ্রেণির বাংলা প্রশ্নে সানি লিওন-মিয়া খলিফা !  » «   বালাগঞ্জের উন্নয়নে সবাইকে দল-মতের ঊর্ধ্বে উঠে কাজ করতে হবে : মফুর  » «   আমার মূল লক্ষ্য জনগনের উন্নয়ন : ওসমানীনগরে মোকাব্বির খাঁন এমপি  » «   ওসমানীনগরে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি নাছের, মিজান সম্পাদক  » «  

গোলাপগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার : প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

গোলাপগঞ্জ প্রতিনিধি :
সিলেটের গোলাপগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি।

বুধবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার ঢাকাদক্ষিণ বাজারে তাৎক্ষণিক এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি ঢাকাদক্ষিণ বাজারের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সভায় মুরাদকে গ্রেফতারের প্রতিবাদে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে সিলেট-৬ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রাথী ফয়সল আহমদ চৌধুরী বলেন, আওয়ামীলীগ ক্ষমতা হারানোর আশঙ্কায় দিশেহারা হয়ে পড়েছে। এজন্য একটি সুষ্টু, অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন দেওয়ার নৈতিক সাহস হারিয়ে ফেলেছে তারা। যার কারণে সম্পূর্ণ অন্যায়ভাবে বিএনপির নেতাকর্মীদেরকে গ্রেপ্তার করছে যা গণতন্ত্রের চেতনা বিরোধী। জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে কোনো সরকারই ঠিকে থাকতে পারে নি, আওয়ামীলীগ ও পারবে না।

বিক্ষোভ মিছিলে উপজেলার বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নোমান উদ্দিন বাদেপাশা ইউনিয়নের বাগলা এলাকায় সিলেট-৬ আসনের বিএনপি মনোনীত প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর গণসংযোগে ছিলেন। সেখান থেকে ফেরার পথে বুধবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় বাদেপাশা ইউনিয়নের রাউকার বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার করে গোলাপগঞ্জ মডেল থানার কুশিয়ারা পুলিশ ফাঁড়ি পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!