শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার-৪ আসনে নির্বাচনী প্রচারণা তুঙ্গে

তোফায়েল পাপ্পু, শ্রীমঙ্গল থেকে:
মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল, কমলগঞ্জ) আসনে নৌকার জোয়াড় পিছিয়ে নেই ধানের শীষের প্রচারণা। এই আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী বর্তমান সংসদ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ নির্বাচনী প্রচারণায় জোড়েসরে মাঠে নেমেছেন। দিন-রাত চালাচ্ছেন গণসংযোগ, উঠান বৈঠক, ভোট কেন্দ্র কমিটির সাথে জনসভা হাটে বাজারে লিফলেট বিতরণসহ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক বাস্তবায়িত পরিকল্পনা ভোটারদের কাছে তুলে ধরছেন। বর্তমানে তিনি ব্যস্ত সময় পার করছেন নির্বাচনী প্রচার-প্রচারণার কাজে। উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদকে জয়ী করার জন্য নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন এবং ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন।

এদিকে বিভেদ ভুলে একাট্রা হয়ে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের পক্ষে দিন-রাত নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক স¤পাদক সৈয়দ মনসুরুল হক, জেলা আওয়ামীলীগের সদস্য, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব। নেতা কর্মীদের নির্দেশ দিয়েছেন কঠোর পরিশ্রম করে এবারে আমাদের নৌকাকে বিজয়ী করতে হবে। এছাড়াও আওয়ামীলীগের উপজেলা নেতৃবৃন্দ ও আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে কথা বললে কর্মীরা জানান, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে আমারা বুঝতে পেরেছি এবারে মৌলভীবাজার-৪ আসনে নৌকার জোয়াড় উঠেছে। ইনশাআল্লাহ আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কা বিজয়ী না হওয়া পর্যন্ত আমরা আমাদের নির্বাচনী প্রচারণা চালিয়ে যাবো।

অপর দিকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল, কমলগঞ্জ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত প্রার্থী কেন্দ্রীয় বিএনপির সদস্য মুজিবুর রহমান মুজিব (হাজি মুজিব) নির্বাচনী গণসংযোগ পথসভা লিফলেট বিতরণ ব্যাপক ভাবে চালাচ্ছেন। ইতি মধ্যে ধানের শীষের প্রার্থী স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করেছেন। হাজী মুজিব প্রতিদিন কাক ডাকা ভোর থেকে মধ্যরাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাধারণ ভোটারদের নিকট ধানের শীষ প্রতীকে ভোট চাইছেন। দুপুর থেকে রাত পর্যন্ত চলছে প্রচার কাজে মাইকিং। মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল, কমলগঞ্জ) আসনে স্থানীয় নেতাকর্মীরা ধানের শীষের প্রচারনায় কাজ করায় সাধারণ বিএনপি সমর্থক ভোটাররা খুশি।
শ্রীমঙ্গল পৌর বিএনপির সভাপতি মোছাব্বির আলী মুন্না জানান মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল, কমলগঞ্জ) আসনে ধানের শীষের জোয়াড় উঠেছে। কিন্তু অন্যান্য দল ভালভাবে নির্বাচনী প্রচারণা চালালেও আমাদের দলের প্রার্থীর কোন প্রচারনা ভালভাবে করতে পারছি না। বিভিন্নভাবে বিরোধী দল আমাদের সভা সেমিনারে বাধাগ্রস্থ করছে আমাদের ভেনার পোষ্টার লিফলেট বিভিন্ন এলকায় ছিড়ে ফেলা হচ্ছে। এখানে লেভেল প্লেইং হচ্ছে না। আশা করি আগামী দিনগুলোতে সুষ্ঠু ও সুন্দরভাবে যদি প্রচারনা করতে দেয়া হয়, কোন ধরনের বাধাগ্রস্থ না হয় এবং সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে ইনশাল্লাহ আগামী ৩০ তারিখে ভোট বিল্পবের মাধ্যমে আমাদের প্রার্থী জয়ী হবে। ভোটারদের দাবি সবকিছু ঠিক থাকলে তাদের পছন্দের প্রার্থীকে জয়ী করবেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!