শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ

পুলিশ-বিএনপি সংঘর্ষ, আহত ২০

সুরমা নিউজ ডেস্ক :
সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে জেলা বিএনপির সভাপতি ও বিএনপি প্রার্থী রোমানা মাহমুদসহ ৭জন গুলিবিদ্ধসহ ২০জন আহত হয়েছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের আইআই কলেজ রোড ও বিএনপি কার্যালয়ের পাশে এসংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় পুলিশের একটি গাড়ীর গ্লাস ভাঙ্গা হয়েছে।

জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু জানান,নির্বাচনী প্রচারনার উদ্দেশ্যে রোমানার মাহমুদের বাসার সামনে থেকে মিছিল নিয়ে বিএনপি কার্যালয়ে যাওয়া হবে, এমন সংবাদ পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ের সামনে দিয়ে সশস্ত্র মিছিল নিয়ে মহড়া দেয় এবং বোমা বিস্ফোরন করেন। বিষয়টি পুলিশকে অবগত করা হলে পুলিশ দলীয় কার্যালয়ের আশাপাশে অবস্থান নেয়।

সন্ধ্যার পর আমরা কলেজ রোড দিয়ে মিছিল নিয়ে মোড়ে যাবার পরই পুলিশ টিয়ারশেল-রাবার বুলেট নিক্ষেপ করলে সংঘর্ষ বেঁধে যায়। পুলিশের বাবার বুলেটের আঘাতে বিএনপি প্রার্থী রোমানা মাহমুদ আহত হয় এবং গুলি লেগে মেরিনা নামে এক মহিলা নেত্রীর দুচোখ নষ্ট হয়েছে। এছাড়াও অন্তত দলের ২০জন নেতাকর্মী আহত হয়েছে বলে তিনি দাবী করেন।

অন্যদিকে, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, পুলিশ টহল দেয়ার সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশের গাড়ীর উপর হামলা চালায়। এ সময় পুলিশ রাবার বুলেট টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। হামলায় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!