বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ
ডিম বালককে বিয়ের প্রস্তাব শ’ শ’ অস্ট্রেলীয় তরুণীর  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   রাজনগরে কুড়িয়ে পাওয়া শিশু দু’মাস পর পেল নতুন মায়ের কোল  » «   বিয়ানীবাজারে এবার পরাজিত খছরু’র বাসায় বিজয়ী ভাইস চেয়ারম্যান জামাল!  » «   নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুরের কৃতজ্ঞতা  » «   নিউজিল্যান্ডে শুক্রবারের জুম্মার আযান ও নামাজ সম্প্রচার করা হবে : জেসিন্ডা  » «   মরমী গানের মাধ্যমে আরকুম শাহ মানুষকে সত্যের পথে ডেকেছেন : ইকবাল সোবহান  » «   নিজেই নির্বাচনী পোস্টার সরিয়ে নিলেন ভাইস চেয়ারম্যান প্রেমসাগর  » «   কারাগারে আসামীর মৃত্যুর খবরে নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, আহত-১০  » «   আবরারের পরিবারকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ হাইকোর্টের  » «  

কমলগঞ্জে নৌকা প্রতীকের প্রধান কার্যালয় উদ্বোধন

মৌলভীবাজার প্রতিনিধি:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজার-৪ (শ্রীঙ্গল-কমলগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) রাত নয়টায় কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার স্টেশন রোডে এ কার্যালয় উদ্বোধন করা হয়। এ উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে দলীয় নেতাকর্মী, সমর্থক ও শুভাকাংখীদের উদ্দেশ্যে বক্তব্য দেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এ সময় সর্বস্তরের মানুষের প্রতি শুভেচ্ছা জানিয়ে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বের সম্ভাবনার একটি দেশ। এ সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এ জন্য তিনি দলীয় নেতাকর্মী ও শুভাকাংখীদের যার যার এলাকায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

আওয়ামীলীগ এর কমলগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিকের সভাপতিত্বে ও সদস্য সচিব ইমতিয়াজ আহমেদ বুলবুলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসলম ইকবাল মিলন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক হারুনূর রশীদ ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি পৌর কাউন্সিলর মো: আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সানোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সাধারণ সম্পাদক সাকের আলী সজীব প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
87Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!