সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

লন্ডনে মতবিনিময় সভায় সিলেট-২ আসনে যোগ্য প্রার্থীকে ভোট দেওয়ার আহবান

সুরমা নিউজ:

আসন্ন জাতীয় একাদশ নির্বাচনে সিলেট -২ বিশ্বনাথ ও ওসমানীনগর আসনে একজন সৎ,যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে লন্ডনে বসবাসরত খেলাফত মজলিস ও জমিয়ত নেতৃবৃন্দের মধ্যে এক মত বিনিময় সভা অনুষ্টিত হয় ।

খেলাফত মজলিস ইউকে শাখার সহকারি সেক্রেটারি মাওলানা আ,ফ,ম শুয়াইবের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ,ওসমানীনগর ইসলামিক ট্রাষ্ট ইউকের সভাপতি ,জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সেক্রেটারি ,জামিয়া দারুস্সুন্নাহ গলমুকাপন ওসমানীনগর এর প্রাক্তন উস্তাজ মাওলানা মামনুন মহিউদ্দিন ,জমিয়তে উলামায়ে ইসলাম লন্ডন মহানগর শাখার সভাপতি ,খিদমাহ একাডেমির প্রধান শিক্ষক ,ও আর-রহমান ফাউন্ডেশন ইউকের সভাপতি মাওলানা শামসুল আলম (কিয়ামপুরী) ।

গত ৫ ডিসেম্বর বুধবার লন্ডনের একটি কমিউনিটি হলে আয়োজিত সভায় অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ,হেফাজতে ইসলাম ইউরোপের সেক্রেটারি ,বাংলাদেশী মুসলিমস ইউকের সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হক

ওসমানীনগর ছাত্র মজলিসের সাবেক সভাপতি মাওলানা মুহাম্মদ আনিসুর রহমান এর পরিচালনায় মত বিনিময় সভায় নেতৃবৃন্দ বলেন ,সিলেট দুই আসন তথা বিশ্বনাথ ও ওসমানীনগর আসনের জন্য জনাব মুহাম্মদ মুনতাসির আলী খুবই যোগ্য একজন প্রার্থী ।যোগ্যতার পাশাপাশি মুনতাসির আলীর রয়েছে এলাকাবাসির সাথে দীর্ঘদিনের নিবিড় সম্পর্ক ।এলাকার জনগণের সাথে রয়েছে তাঁর সুখ -দুঃখের  সম্পর্ক।

আমাদের উচিত তাকে ভোট দিয়ে নির্বাচিত করে জনগণের সেবা করার সুযোগ করে দেয়া ।তার পক্ষ্যে কাজ করা আমাদের নৈতিক দায়িত্ব ।নেতৃবৃব্দ মুনতাসির আলীকে বিজয়ী করতে সবাইকে বিশেষত খেলাফত মজলিস জমিয়ত উলামায়ে ইসলামের স্থানীয় নেতৃবৃন্দ ও কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে বলে অভিমত ব্যক্ত করেন ।

সভায় বক্তব্য রাখেন ,ইসলামী ছাত্র মজলিসের ওসমানীনগর শাখার সাবেক সভাপতি ,পশ্চিম জেলার সাবেক সেক্রেটারি মাওলানা দেলোয়ার হুসাইন ,খেলাফত মজলিস নেতা ও শেরপুর খেলাফত মজলিসের উপদেষ্টা আলহাজ্ব ইস্পাহ উদ্দিন কামরুল ,মিডিয়া ব্যক্তিত্ব মোহাম্মদ বুলবুল আহমেদ ক্বারী আব্দুল মুনির। প্রমূখ ।

সভায় মুনতাসির আলীর সমর্থনে জমিয়ত ও খেলাফত মজলিসের মধ্যে ঐক্যবদ্ধ প্লাটফর্ম  ও  মুন্তাছির আলীর সমর্থনে সর্বদলীয় একটি নির্বাচনী ক্যাম্পেইন গ্ৰুপ ইউকে গঠন করতে সর্বসম্মতিক্রমে মাওলানা আ ফ ম শুয়াইব কে আহবায়ক এর দায়িত্ব দেয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
0Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!