সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ভুলত্রুটি ক্ষমার চোখে দেখে সকলে নৌকার বিজয় সুনিশ্চিত করুন : শিক্ষামন্ত্রী


গোলাপগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন গোলাপগঞ্জ তথা সারা দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকার অতন্দ্র প্রহরী হয়ে কাজ করে যাচ্ছে। আমি আপনাদের কর্মী হয়ে কাজ করে যাচ্ছি, আমি আশা করছি বিগত সময়ের ভুলত্রুটি ক্ষমার চোখে দেখে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে কাজ করে যাবেন। বিগত সময়ে চেয়ে বর্তমান সরকার ইসলামের কথা চিন্তা করে দেশে মাদ্রাসা শিক্ষাকে প্রাধান্য দিচ্ছে। এজন্য কওমি মাদ্রাসার সর্বোচ্চ ডিগ্রি দাওরায়ে হাদিসকে মাষ্টার্স এর সমমর্যাদা প্রদান করেছে৷

বৃহস্পতিবার বিকেলে উপজেলার বিএনকে উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ঢাকাদক্ষিন ইউপির ৭,৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুর আহমদের সভাপতিত্বে ও নাহিয়ান আহমদ শিপলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ঢাকাদক্ষিন ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন আহমদ, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, আব্দুল আজিজ গুলই, নিজাম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী, জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আকবর আলী ফখর, সাবেক চেয়ারম্যান মাহমুদ হোসেন, আওয়ামীলীগ নেতা এনামুল হক রুহেল, সিলেট মহানগর সেচ্চাসেবকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
Share on Facebook
Facebook
366Share on Google+
Google+
0Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Email this to someone
email
Print this page
Print

সর্বশেষ সংবাদ

error: Content is protected !!